স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষযুগল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মধুমিতা সরকারের বোল্ড ছবি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী মধুমিতা সরকার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যে ছবিটিতে দেখা যাচ্ছে, মধুমিতা একটি গারো নীল রঙের সিলভলেস ওয়েস্টার্ন ড্রেস পরে আছেন, তার পোশাকের মধ্যে দিয়ে উকি দিচ্ছে তার বক্ষ বিভাজিকা। আর দিনের আলোয় উষ্ণতা সম্মিলিত সিম্পল মেকআপে খোলা চুলে, তাঁর এই ছবি নেটদুনিয়ার সকলের নজর কেড়েছে।

প্রসঙ্গত, বর্তমানে মধুমিতা সরকার আমাদের সকলের কাছেই খুবই জনপ্রিয় এক মুখ। টেলিভিশন জগতে কাজ করার মাধ্যমে তার অভিনয় জীবনের যাত্রা শুরু হয়। টেলিভিশন জগতে কাজের সূত্র ধরেই তার বড় পর্দায় কাজ করা শুরু। বলাই বাহুল্য যে বর্তমানে আমরা তাঁকে টলিউডের বিভিন্ন ছবি ও ওয়েব সিরিজ এ কাজ করতে দেখি। খুব কম সময়ের মধ্যেই তিনি তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নেন।

মধুমিতার এমন অপরূপ রূপ অন্য দিকে অসাধারণ অভিনয় দক্ষতা সব মিলিয়ে ছেলেদের মনের অন্যতম ড্রিম গার্ল হলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার একটি বড়সর ফ্যান ফলোইং ও আছে আমরা জানি। কিন্তু সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামের পেজে একটি পোস্ট শেয়ার করেন। যেখানে তাঁকে দেখা যাচ্ছে সম্পূর্ণ হট বোল্ড লুকে, তিনি সকলের নজর কেড়েছেন। তার অনুগামীরা তার এই ক্লিন বোল্ড লুকের বেশ প্রশংসা করেছেন।

আমরা সকলেই জানি যে, মধুমিতা বরাবর তার বিভিন্ন ফটো শুট এর জন্য সোশ্যাল মিডিয়ার লাইম লাইট এ থাকেন বললেই চলে। বিভিন্ন পোশাকে তার সৌন্দর্য বরাবর তার ফ্যানদের দৃষ্টি আকর্ষণ করেছে। সম্প্রতি তার ইনস্টাগ্রামে আপলোড করা হট লুকের ছবিটি সকলের নজর কেড়েছে। মধুমিতার এই হট ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর তা নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।