স্বল্প পোশাকে সুপার বোল্ড সেক্সি ফিগারে ঝড় তুললেন সকলের প্রিয় ‘ঝিলিক’

News Desk

June 6, 2021 | 1:01 PM
blog image

একসময় স্টার জলসার পর্দায় জনপ্রিয় একটি সিরিয়াল ছিল ‘মা’ সিরিয়াল। মূলত মা-মেয়ের একে অপরকে খোঁজার কাহিনী নিয়ে গড়ে উঠেছিল এই সিরিয়াল। মায়ের ভালোবাসা না পাওয়ার কষ্ট যে কি তা ছোট্ট ঝিলিক যেন রন্ধে রন্ধে বুঝিয়ে দিয়েছিল সকলকে তাঁর অভিনয়ের মধ্যে দিয়ে। তবে, ‘মা’ সিরিয়ালে তার নাম ঝিলিক থাকলেও তাঁর আসল নাম তিথি বসু।

‘মা’ সিরিয়ালে ছোট্ট ঝিলিকের অভিনয় নজর কেড়েছিল সকল দর্শকদের। আর এই সিরিয়ালই তাকে সাফল্য এনে দিয়েছে জীবনে। এপার বাংলা ও ওপার বাংলা এই দুই বাংলার মানুষের কাছেই বেশ জনপ্রিয় ছিল এই সিরিয়ালটি। আর তার চেয়েও বেশি জনপ্রিয় ছিল ছোট্ট ঝিলিক।


ভিডিও


আরও পড়ুন :   কাপুর পরিবারে ফের শোকের ছায়া, প্রয়াত হলেন ঋষি কাপুরের ভাই রাজিব কাপুর

এই সিরিয়ালটি দিয়ে ঝিলিক অর্থাৎ তিথি সকল মা-ঠাকুমাদের মনের মণিকোঠায় যে সহজেই জায়গা করে নিয়েছিল তা আর বলার অপেক্ষা রাখেনা বৈকি। রাত ৮ টা বাজলেই স্টার জলসার পর্দায় ছোট্ট ঝিলিককে দেখার জন্য মুখিয়ে থাকতো দর্শকরা। সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই ছিল যে, দীর্ঘ ৬ বছর ধরে চলছিল এই সিরিয়াল। তাঁর আগে সে জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে ‘বন্ধু’ সিনেমায় অভিনয় করেছিল। সিরিয়াল শেষ হওয়ার পর তাকে কয়েকটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। এরপর বাংলাদেশের একটি টেলিফিল্মেও অভিনয় করতে দেখা গেছে তাঁকে।

এমনকি বছর খানেক আগে স্টার জলসায় ‘ময়ূরপঙ্খী’ নামের একটি সিরিয়ালে অভিনেতা বিশ্বনাথ এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তবে, এরপর পড়াশোনার খাতিরে তাঁকে আর টেলিভিশন এর পর্দায় দেখা যায়নি। সকলের প্রিয় ঝিলিক এখন আর ছোট্টটি নেই। সময়ের সঙ্গে সঙ্গে বয়সের গন্ডি পেরিয়ে সে এখন টিনেজারদের দলে নাম লিখিয়েছে।

এখন সে কলেজে পরে। এমনকি তাঁর বয়ফ্রেন্ডও আছে। প্রেমিক দেবায়ুন পালকে নিয়ে তাঁকে বেশ খুশি থাকতে দেখা যায়। মাঝে মধ্যেই তাঁর সঙ্গে ছবি তুলে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়।সম্প্রতি সে টুকটাক মডেলিংও শুরু করেছে। নিয়মিত ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে ভালোবাসে তিথি। আর মাঝে মধ্যেই তার হট ও বোল্ড লুকের ছবি ভাইরাল হয় নেট মাধ্যমে।

সম্প্রতি তিথি তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁর পরনে রয়েছে কালো রঙের প্যান্ট ও লেখা লেখা একটি টপ। খোলা চুল ও গাঢ় লিপস্টিকে একেবারে হট লুকে ধরা দিয়েছে তিথি। ছবিটি পোস্ট করে ঝিলিক ওরফে তিথি ক্যাপশনে লিখেছে যে, ‘শুধু তোমার চোখের জন্য’। সম্প্রতি ঝিলিকের পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।