স্বল্প পোশাক উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে প্রকাশ্য রাস্তায় ‘মা’ধারাবাহিকের ঝিলিক

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’। দীর্ঘ সাত বছর ধরে সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকটি দর্শকদের মনে গেঁথে রয়েছে আজও। যার মূল কাহিনী ছিল মায়ের কাছ থেকে হারিয়ে যাওয়া ঝিলিক, একটু ভালোবাসা পাওয়ার জন্য এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছে। তবে শেষমেশ মাকে ফিরে পেয়েছিল সে। ঝিলিকের আসল নাম তিথি বসু, তবে তিনি আর ছোট্ট নেই। সময় যত এগিয়েছে সেও বেশ বড়ো হয়ে গিয়েছে।

তবে তার মিষ্টি স্বভাবের পাশাপাশি বোল্ডনেসের মাত্রাও বেড়েছে। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তিনি। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই মিলবে একাধিক মনমাতানো ছবি। বর্তমানে সাইকোলজি নিয়ে কলেজে পড়াশোনা করছেন তিথি। পাশাপাশি জীবনে প্রেমও এসেছে তার। প্রেমিক দেবায়ুদ পালের সাথে বেশ কয়েকটি ছবিতে ধরা দিয়েছে এই অভিনেত্রী। একইসাথে ক্রমাগত ফটোশ্যুটের মাধ্যমে ঝড় তুলছেন পুরুষ অনুগামীদের বুকে।

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে একটি ছবি। যেখানে দেখা গিয়েছে বাড়ির ছাদে ফটোশ্যুটে মেতেছেন তিনি। ওয়েস্টার্ন পোশাক হোক বা ইন্ডিয়ান সবেতেই সাবলীল তিথি। সম্প্রতি উত্তর কলকাতার অলিগলিতে দেখা গেল তাকে। সাদা ক্রপ ওয়ান পিস, খোলা চুল ও বোল্ড মেকআপে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, ‘সান কিসড্ মি’। এছাড়াও পুজোতে তার পোস্ট করা শাড়ি পরিহিত ছবিটি বেশ ভাইরাল হয়েছিল।