স্বামীকে ছেড়ে যশে মজে নুসরত? বিচ্ছেদের গুঞ্জনের মাঝে তাৎপর্যপূর্ণ পোস্ট নিখিলের

টলিপাড়ায় ক্রমাগত ভেঙে চলেছে একের পর এক সেলেবদের সংসার। এমনিতেই পেজ থ্রি সরগরম শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশনের সম্পর্ক ভাঙার গুঞ্জনে। শ্রাবন্তীর তৃতীয় স্বামীর ঘর ভাঙার গুঞ্জন শেষ হতে না হতেই ফের ভাঙনের মুখে নুসরতের সংসার। গত কয়েকদিন ধরেই যে সব কিছু ঠিক নেই নুসরতের সংসারে তা এতদিনে বুঝে গেছে সকলে। তারকা সাংসদ নুসরত ও তার স্বামী নিখিলের মাঝে ঢুকে পড়েছে অভিনেতা যশ। নেটিজেনদের অনেকেরই মনে হচ্ছে প্রেম করছেন যশ নুসরত। নুসরত তার স্বামীর সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝেই অবশেষে মুখ খুললেন নিখিল। কি বললেন তারকা সাংসদের স্বামী?

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে টলিউডে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে। নিখিলের সঙ্গে যে নুসরতের দাম্পত্য সম্পর্কেও চিড় ধরেছে, তাও কারুর নজর এড়ায়নি। বহুদিন ধরেই নুসরতের ইনস্টাগ্রাম নিখিল হীন। এমনকি নিখিলের ইনস্টাগ্রামেও নুসরতের সঙ্গে নতুন কোনও পোস্ট নেই। কিন্তু প্রায় প্রতিদিনই যশের সঙ্গে নিত্য নতুন ছবি পোস্ট করছেন নুসরত। তবে, অবশেষে চুপ না থেকে এবার নতুন পোস্ট করলেন নুসরতের স্বামী।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল নিখিল জৈনের একটি ছবি। যেখানে নিখিলকে লক্ষ্য করা যাচ্ছে তার এক বন্ধুর সঙ্গে। ইনস্টাগ্রামে কাছের বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে নিখিল লিখেছেন, ওই বন্ধুর সঙ্গে তাঁর সম্পর্ক রক্তের টানের চেয়েও বেশি।

তবে নুসরত-নিখিলের সম্পর্ক ভাঙার গুঞ্জন নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে, কিন্তু কিছুদিন আগেই দক্ষিনেশ্বর কালী মন্দিরে দেখা মেলে যশরতের। শাঁখা-পলা-সিঁদুর আর সবুজ গোলাপি ভারি সিল্কের শাড়িতে লক্ষ্য করা গিয়েছিল নিখিল পত্নী নুসরতকে। মন্দিরে যশ নুসরত থাকলেও অনুপস্থিত ছিলেন নিখিল। তার আগে রাজস্থানেও ঘুরতে গিয়েছিলেন নুসরত যশ। যদিও বর্তমানে তার প্রেম করছেন কিনা সেই বিষয় এখনও সকলকে সাসপেন্স-এ রেখেছেন।