স্বামীর আচমকা মৃত্যুতে শোকাহত মন্দিরা, শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

News Desk

July 1, 2021 | 12:56 AM
blog image

পর পর নক্ষত্র পতন! আবারো না ফেরার দেশে চলে গেলেন দুই সন্তান ও স্ত্রী মন্দিরা বেদীকে রেখে পরিচালক রাজ কুশল। বুধবার ভোররাতে মাত্র ৪৯ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢোলে পরে রাজ ওরফে অভিনেত্রী মন্দিরা বেদীর স্বামী। বলিপাড়ায় অন্ধকার শোকের ছায়া নেমে এসেছে এই খবরে, অনেকেই এখনো বাকরুদ্ধ এই ঘটনায়। মৃত্যু সংবাদ পাবার পরেই ভিড় জমে যায় মন্দিরা ও রাজ এর বাড়িতে। বহু তারকারা উপস্থিত ছিলেন রাজ এর অন্তিম যাত্রায়।

আরও পড়ুন :   শাহরুখ খানের সিনেমার জন্য নিজের গর্ভের সন্তান নষ্ট করেছিল কাজল!

স্বামীর শেষ যাত্রাতে মুখাগ্নি করার জন্য আগুন নিয়ে নিজেই দাঁড়িয়ে ছিলেন মন্দিরা, অনেক ছবিতেই মন্দিরার বিধ্বস্ত চেহারা চোখে পড়েছে, অন্তিম যাত্রায় রনিত রায়ের হাত ধরে কান্নায় ভেঙে পড়েছেন মন্দিরা।

রবিবারেও বন্ধুদের সাথে পার্টির ছবি নিজেই পোস্ট করেন সোশাল মিডিয়াতে রাজ, কিন্তু দুদিন পর যে তিনি আর সবার মধ্যে থাকবেন না আঁচ নিজেই করতে পারেননি তিনি। বলিপাড়ায় এক নাম করা পরিচালক হিসেবে পরিচিত ছিলেন তিনি সাথে নিজের বিজ্ঞাপন সংস্থার কাজ শুরু করেন।

একদম মুখ্য চর্চায় থাকতো বলিপাড়ার এই জুটি রাজ এবং মন্দিরা। মুকুল আনন্দের এক পার্টিতেই দুজন এর আলাপ এবং প্রেমে পড়া। তারপর তারা ১৯৯৯ সালের ১৪ ই ফেব্রুয়ারি চার হাত এক করেছিলেন। বীর হলেন এদের প্রথম পুত্র সন্তান তারপর ২০২০ সালে অক্টোবর মাসে তারা একটি কন্যা সন্তানকে দত্তক নেন, তার নাম তারা।