স্বামী নিখিলের থেকেও যশের সঙ্গে বেশি ঘনিষ্ঠতা পছন্দ নুসরতের!

News Desk

June 7, 2021 | 1:46 PM
blog image

এই মুহূর্তে টলিউডে সবথেকে বেশি চর্চিত কাপল বললে উঠে আসে একটি জুটির নাম বিশেষ করে, যশ আর নুসরত। বাংলার দর্শকরাও এই জুটির টক ঝাল গল্প বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। এইতো সেদিন ঘূর্ণিঝড় ইয়াস আসার সময় অনেকেই যশ আর নুসরতের মিম বানিয়ে সোশ্যাল মিডিয়ায় হাস্যকর কন্টেন্ট বানিয়েছেন। অবশ্য, এতে যশ বা নুসরত কেউই বিরক্ত নন। তাহলে কি তারা উপভোগ করেন তাদের সম্পর্কের রসায়ন নিয়ে? দর্শকরা যে এত মিম বানান যশ নুসরত কি পছন্দ করেন? উত্তর অবশ্যই ওনাদের জানা।

আরও পড়ুন :   হার্ট অ্যাটাকে হাসপাতালে ভর্তি শঙ্খ স্যার, কান্নায় ভেঙে পড়লেন মোহর, তুমুল ভাইরাল ভিডিও

কিছুদিন আগে একুশের নির্বাচন শেষ হল। সেইসময় যশ নুসরতের সমালোচনা পর্ব একটু স্থিমিত ছিল। মানুষ ব্যাস্ত ছিল তৃণমূল বিজেপি নিয়ে। এখানেও একই ব্যাপার। দুজনের মধ্যে ঘনিষ্ঠতা থাকলেও বেশ নাটকীয় ভাবে যশ গেরুয়া শিবিরে নাম লেখান। তখন রব উঠলো নুসরত এই ব্যাপারে কিছুই জানতেন না। অথচ, সেই সময় দুজনে বহুবার ডিনার বা লাঞ্চে গিয়েছেন, যার একাধিক ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরত এবং যশ ব্যবহার করেছেন।


ভিডিও


আরও পড়ুন :   একরত্তি মেয়েকে কোলে নিয়ে আদর করছেন বাঙালি অভিনেত্রী অঙ্কিতা, মুহূর্তে ভাইরাল ছবি

এবারেও নুসরত তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন এমন কিছু কথা, যা পড়লে এটাই অনুমান হয় যে নিখিলের থেকেও যশের ঘনিষ্ঠতা বেশি পছন্দ করেন নুসরত। এদিন নুসরত তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “একজন সবসময় থাকে ভালবাসার নামে আঘাত দেওয়ার জন্য, একজন সবসময় থাকে সেই আঘাত নিরাময় করার জন্য।” এই লেখা দেখে সকলেরই আন্দাজ নুসরতের স্বামী নিখিল জৈন (Nikhil Jain)র উদ্যেশ্যেই ভালবাসার নামে আঘাত করার কথা বুঝিয়েছেন তিনি, পরের লাইনে সেই ব্যাথা নিরাময় করার কথা বলতে চেয়েছেন যশের উদ্যেশ্যে। দুজনের মধ্য তফাত কোথায়, তা যেন খুব সুন্দর করে বুঝিয়ে দিয়েছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান।

আরও পড়ুন :   করন জোহরের পার্টিতে নেশায় মত্ত তারকারা! ভিডিও প্রকাশ্যে আসতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

এখানেই শেষ নয়, সম্প্রতি যশ দাশগুপ্ত তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি গাড়ি চালানোর ভিডিও দিয়েছেন, যেখানে ট্যাগ করেছেন নুসরত ও মিমি চক্রবর্তীকে। ব্যাপারটা একটু গোলমেলে না?


আরও পড়ুন

হট ফিগারে সুপার সেক্সি লুকে ঝড় তুললেন তামান্না ভাটিয়া, ফাঁস হল অভিনেত্রীর গোপন ছবি

সুপারস্টার দেব পৌছনোর পরেই তুমুল উত্তেজনা দর্শকদের মধ্যে, উল্লাসে মাতলেন হাজার হাজার মানুষ

নিম্নাঙ্গের অন্তর্বাস খুলতে বলা হয় প্রিয়াঙ্কা চোপড়াকে, আজও আফসোস বুকে

খালি গলায় অসাধারণ গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

৫ মাস হয়েছে ইউভানের জন্ম, মায়েদের জন্য বিশেষ টিপস শেয়ার করলেন অভিনেত্রী শুভশ্রী

আজই মা হচ্ছেন কারিনা কাপুর! বেবোর নতুন বাড়িতে হাজির সম্পূর্ন পরিবার

তৃতীয় স্বামীর সঙ্গে ডিভোর্সের পথে শ্রাবন্তী? ‘বড় খবর আসছে’ জানালেন ছেলে অভিমূন্য