হটবম্ব রাখি সাওয়ান্তকে দত্তক নিয়েছেন বলিউডের ভাইজান সালমান খান!

News Desk

July 1, 2021 | 1:46 AM
blog image

বলিউডের রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) মানে কন্ট্রোভার্সি (controversy), নিজেকে বিতর্কের মধ্যে রাখতে বেশ ভালোবাসেন রাখি আর সেই কারণেই মাঝেমধ্যেই বিতর্কিত মন্তব্য করে বসেন অভিনেত্রী, আর এবার রাখি দাবি করে বসলেন সালমান খান নাকি তাকে দত্তক নিয়েছে! রাখি এদিন বলেন তিনি যা তাই তিনি সকলের সামনে নিজেকে দেখান, কোনদিনও ব্র্যান্ডের পোশাক পড়ে তিনি উচ্চ শ্রেণীর মানুষের মতন আচরন করেন না আর সেই কারণেই তাকে ঈশ্বর এবং সুপারস্টার সালমান খান (Salman Khan) দত্তক নিয়েছে।

আরও পড়ুন :   আজও দেবশ্রীকে ভুলতে পারেননি অভিনেতা, অবশেষে মুখ খুললেন মিঠুন চক্রবর্তী

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাখি সাওয়ান্ত বলেছেন,তিনি কখনও ব্র্যান্ডের পোশাক পরেন না বরং তিনি সেই পোশাকই পরেন যা তাকে আনন্দ এবং স্বচ্ছন্দ দেবে, রাখি সাক্ষাৎকারে সাংবাদিকদের বলেন, একজন মানুষ কতক্ষণ অভিনয় করবে! যেটা সে নয় তা সাজার ভান করে থাকবে? কতক্ষণ একজন জন্য মিথ্যে বলতে পারে? তাই আমি যেটা নয় সেটা সাজার চেষ্টা করি না, বরং আমি যেমনটা আমাকে সেরকম ভাবেই গ্রহণ করুন।

আরও পড়ুন :   চন্ডীতলায় শুরু ভোটের প্রচার, লক্ষ্য সোনার বাংলা, মমতা সরকারকে টুইটে আক্রমণ যশের

সাক্ষাৎকারের এর পরেই রাখি বলে ওঠেন সালমান তাকে দত্তক নিয়েছেন, এমনকি রাখি বলেন বিগ বস নাকি তাকে দত্তক নিয়েছে। তার অনুরাগীরা এবং সর্বশেষে তিনি যা তার জন্যই ঈশ্বর তাকে দত্তক নিয়েছে। রাখি সংবাদমাধ্যমকে আরো বলেন, আমি কখনোই নিজেকে পরিবর্তন করতে পারবো না,কিছু মানুষ এমন ভান করে যেন তারা এই সমাজের অনেক উঁচু শ্রেণীর মানুষ এবং আমি জানিনা কেন এইসব মানুষরা একে অপরকে অন্ধের মতন অনুসরণ করে চলে।

আরও পড়ুন :   মায়ের কাছে বিয়ের কথা বেমালুম চেপে যান অভিনেত্রী দিব্যা ভারতী!

এদিন রাখি বলেন, আপনাকে মানায় এমন নিজের স্টাইল নিজেই তৈরি করুন, রাখি তারই সাথে জানান তিনি কোনদিনও ব্র্যান্ডের পোশাক পরেন না, বরং নিজের মন যেটা বলে তিনি সেটাই আগাগোড়া করেন, যদিও রাখি যে নিজের মনের কথা শুনেই সময়েরই চলেন তা বলার অপেক্ষা রাখে না আর সেই কারণেই তিনি বারেবারে উঠে আসেন শিরোনামে। প্রসঙ্গত বিগ বস থেকে বেরোনোর পর রাখির মায়ের চিকিৎসার খরচ বহন করেছেন সালমান খান।