‘হট তান্ত্রিক’! সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের জবাবে এখন মুখ খুললেন ‘কপালকুণ্ডলা’র কাপালিক ‘ফেলনা’র মণীশ

News Desk

June 11, 2021 | 1:02 AM
blog image

বর্তমান সময়ে টেলিভিশন ধারাবাহিকগুলি ক্রমাগত জনপ্রিয়তা অর্জন করে চলেছে। সন্ধ্যা নামলেই টেলিভিশনের পর্দায় চোখ রাখতে দেখা যায় বাড়ির খুদে থেকে বয়স্ক সদস্যদের। তবে শুধুমাত্র ধারাবাহিকের কাহিনীই নয়, সেখানকার অভিনেতা-অভিনেত্রীদের নিয়েও কৌতূহলের শেষ থাকে না দর্শকদের। সচরাচর তাদের ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা করতে দেখা যায় সকলকে।

সেরকমই একজন জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরী (Debojyoti Roychowdhury)। যিনি প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন ‘কপালকুণ্ডলা’ নামক ধারাবাহিকের মাধ্যমে। যেখানে তার চরিত্র ছিল একজন কাপালিকের। এখন অন্য ধারাবাহিকে অভিনয় করলেও তাকে কাপালিক নামেই বেশি চেনেন দর্শকেরা।


ভিডিও


এমনকি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাকে ‘হট তান্ত্রিক’ বলেও উল্লেখ করা হচ্ছে। তবে সম্পূর্ণ বিষয়টি দেবজ্যোতি বেশ ভালোরকম উপভোগ করছেন। তার মতে ধারাবাহিক খারাপ হোক বা ভালো আসলে দর্শকেরা সেগুলো এড়িয়ে যেতে পারেন না। সে কারণেই তারা ট্রোল বা বিভিন্ন সমালোচনা করে থাকেন। কেউ যদি নিজের মূল্যবান সময় নষ্ট করে সেটি করেন তবে অবশ্যই সেগুলিকে জরুরি বলে মনে করেন তিনি।

অন্যদিকে, বর্তমানে তিনি ‘ফেলনা’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন। যেখানে তার চরিত্র একজন বাবার। তবে অনেকেই তাকে ট্রোল করে বলেছেন তাকে দেখে নাকি মনে হয় না তিনি দুই সন্তানের পিতা। আবার কেউ কেউ বলেছেন মেয়েদের থেকে তাকে দূরে থাকতে। এসবের উত্তরে তিনি যদি বলেন, পেশাদার অভিনেতা হওয়ার কারণে সব ধরনের চরিত্রেই তাকে অভিনয় করতে হয়। তবে এই ধরনের সমালোচনা তাকে আরও সমৃদ্ধ করে বলেই মনে করেন তিনি।

আরও পড়ুন :   ‘ঋতুর সঙ্গে সম্পর্ক মোটেই ভালো নয়’, দ্বিতীয় ছবি প্রসঙ্গে অকপট শ্রীলেখা মিত্র