হট প্যান্টের ফাঁকে বেরিয়ে এলো অন্তর্বাস, প্রকাশ্য মঞ্চে লজ্জায় পড়লেন অভিনেত্রী রাকুলপ্রীত, ভাইরাল ভিডিও

News Desk

April 16, 2021 | 2:15 PM
blog image

নানারকম অসাবধানতার কারণে প্রায়ই বলি থেকে টলি সব ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীদের ট্রোলের মুখে পড়তে হয়। রুপোলি পর্দার হাতছানি বরাবরই সাধারণ মানুষকে আকর্ষণ করে কিন্তু এই ইন্ডাস্ট্রিতে আসা ঠিক যতটা সহজ নয়,তার থেকেও অনেক বেশি কঠিন হয় নিজের অবস্থান টাকে সঠিক ভাবে ধরে রাখা। এরকম কত অভিনেতা অভিনেত্রী অচিরেই হারিয়ে গেছে ইন্ডাস্ট্রি থেকে। এদের মধ্যে অনেকেই আছেন যাদের প্রথম ছবি ভীষণভাবে বক্স-অফিসে সাফল্য লাভ করলেও পরবর্তীকালে ইন্ডাস্ট্রিতে তাদের মুখ আর দেখতে পাওয়া যায়নি।

এ তো গেল ইন্ড্রাস্ট্রিতে আসার গল্প। ইন্ডাস্ট্রির ভেতরকার মানুষের গল্প আবার একটু অন্যরকম। তাদের সমস্ত দিকেই থাকে সাংবাদিকদের কড়া নজর। কারণ তারা পাবলিক ফিগার। মানুষ তাদের অনুকরণ করতে ভালোবাসেন বা তাদের কাছ থেকে ভালো-খারাপ টা শিখতে চান সুতরাং পায়ের নখ থেকে মাথার চুল পর্যন্ত সমস্ত দিকেই থাকে তাদের কড়া নজর। অভিনেতা অভিনেত্রীরা নিজেদেরকে নিখুঁত রাখতে সর্বদাই চেষ্টা চালিয়ে যান। তারা কোথায় যান,কি খান,কার সাথে ঘোরেন, কি পড়েন,সমস্ত বিষয়ে মানুষের আগ্রহ তুমুল। তাই অভিনেতা-অভিনেত্রীদের সমস্ত দিক বিবেচনা করেই নিজেদের ব্যক্তিগত জীবন একটু আড়াল করে রাখতে ভালোবাসেন। একটু এদিক থেকে ওদিক হলেই পেজ থ্রি এর পাতায় তাদের নিয়ে কাটা ছেঁড়া শুরু হয়ে যায়।


ভিডিও


আরও পড়ুন :   বলিউডের অন্দরের গোপন তথ্য ফাঁস, সুরক্ষার স্বার্থে কঙ্গনাকে স্পেশাল সিকিউরিটি দিল কেন্দ্র

সম্প্রতি একটি ভিডিও ক্লিপ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে খুব এবং মূল ঘটনাটির কেন্দ্রে আছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত। দক্ষিণী ছবির অতি জনপ্রিয় নায়িকা তিনি, বর্তমানে বলিউডেরও বেশ পরিচিত একটি মুখ। বেশ কিছুদিন আগে এই অভিনেত্রী ছুটি কাটাতে গিয়েছিলেন মালদ্বীপ। যদিও এখন বলিউড অভিনেত্রীদের কাছে বেড়ানোর প্রিয় জায়গা হয়ে উঠেছে মালদ্বীপ। সেখানেই রাকুল প্রীতকে দেখা গেছে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা সাথে একটি স্টেজ শোতে অংশ নিতে এবং সেই শোতেই দেখা গিয়েছে সিদ্ধার্থ রাকুলকে কোলে নিয়ে ঘোরাচ্ছেন এবং আচমকাই অভিনেত্রীর হট প্যান্ট সরে গিয়ে বেরিয়ে এসেছে কালো অন্তর্বাস। আর তা নজর এড়ায়নি কারো। ভিডিওটি বেশ কিছুদিনের পুরানো। সোশ্যাল মিডিয়ায় পুনরায় তা উঠে এলে ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে সেই ভিডিও।

আরও পড়ুন :   সকালে ঘুম থেকে উঠে Priyanka-র এই জিনিসটি চান Nick Jonas, বেডরুমের কেচ্ছা ফাঁস দেশি গার্লের

বর্তমানে অবশ্য সিদ্ধার্থ মালহোত্রা সাথে কবীর সিং খ্যাত অভিনেত্রী কিয়ারা আদ্ভানির সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে বলি পাড়ায়। সিদ্ধার্থের বাড়ির কাছেও দেখা গিয়েছিল কিয়ারাকে বেশ কয়েক বার। এমনটাও শোনা যাচ্ছিল সিদ্ধার্থের মা বাবার সাথে দেখা করার পর্বও সেরে নিয়েছেন অভিনেত্রী। প্রথমদিকে ব্যাপারটি গোপন করলেও একটি সাক্ষাৎকারে কিয়ারা জানিয়েছেন সিদ্ধার্থ এর সাথেই ডেট করছেন তিনি।

আরও পড়ুন :   বিয়ের আগে প্রকাশ্যে চুলের মুঠি ধরে মারপিট অঙ্কুশ-ঐন্দ্রিলার, তুমুল ভাইরাল ভিডিও


আরও পড়ুন

স্বামী ও সন্তান দু দিকই সামলাচ্ছেন শুভশ্রী ,মিষ্টি নায়িকা থেকে হয়ে উঠেছেন পারফেক্ট গৃহিনী

সম্পর্কের টানাপোড়েনে নাজেহাল নুসরৎ জাহান, ভালোবাসা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী

ঢাকের তালে জিৎ ও রুক্মিণীর সাথে তুমুল নাচলেন আবীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

পরিবারে আসতে চলেছে নতুন অতিথি! বছরের শুরুতেই সুখবর দিলেন দীপিকা পাড়ুকোন

উর্মিলাকে ‘সফ্‌ট পর্নস্টার’ বলে আক্রমণ কঙ্গনার, কুইনের বিরুদ্ধে উত্তাল সোশ্যাল মিডিয়া

১৫ বছর বয়সে পুত্র সন্তান জন্ম দিয়েছেন রাই সুন্দরী, নেটদুনিয়ায় ভাইরাল ২৯ বছর বয়সী ঐশ্বর্য-পুত্রের ছবি!

জয়ার রান্না দেখে লোভ দিলেন সুদীপ্তা, সোশ্যালে দিলেন ধমকি