হলুদ শাড়িতে হটনেস অ্যালার্ট, হুবহু ক্যাটরিনা কাইফের মত নাচ করে ঝড় তুললেন যুবতী, ভাইরাল ভিডিও

News Desk

April 13, 2021 | 4:47 PM
blog image

বর্তমানে আমাদের দৈনন্দিন জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে মিডিয়া নামক বস্তুটি। বিশেষ করে করোনা পরিস্থিতিতে লকডাউন এর জেরে মানুষ আরো বেশি সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে পড়েছে। ঘরে বসে ফেসবুক,টুইটার,ইনস্টাগ্রামে হাতের কাছে উঠে আসছে নানা রকমের তথ্য ও মজাদার ভিডিও। সেই সঙ্গে সঙ্গে ভাইরাল হচ্ছে নিত্যনতুন অনেক কিছুই যা মানুষকে আনন্দ দিচ্ছে। আর মানুষ তাই সাদরে গ্রহণ করে নিয়েছে সেই সমস্ত আনন্দের সামগ্রীকে।

কোভিড পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এসেছে। দৈনন্দিন জীবনের কাজকর্ম সমস্ত বিধিনিষেধ মেনে চলছে মানুষের। তবে লকডাউন পরিস্থিতিতে মানুষ যতটা সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছিল সেই অভ্যাস থেকেই মানুষ অবসর সময়ে সোশ্যাল মিডিয়া থেকে চুটিয়ে উপভোগ করছে নানান উপভোগ্য জিনিস যেমন- নাচ, গান নানান রকমের ক্রিয়েটিভ ভিডিও থেকে শুরু করে মোটিভেশন ভিডিও ইত্যাদি । অবশ্য এই তালিকা থেকে বাদ যাননি সেলিব্রেটি মানুষজন। শুধুমাত্র সাধারণের মধ্যে এই বিষয়গুলির সীমাবদ্ধ নেই।


ভিডিও


আরও পড়ুন :   আস্ত একটা কুমিরকে গিলে নিলো অ্যানাকোন্ডা, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

নিত্যনতুন প্রতিভার প্রকাশ ঘটিয়ে মানুষ নিজেদের ভিতরকার ট্যালেন্ট তুলে ধরছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই একটি গ্রাম্য পরিবেশে দুই ভাই বোনের নাচের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল বেশ। টিকটক বন্ধ হয়ে যাওয়ার পর থেকে রিল ভিডিওতে সেলিব্রেটিদের সক্রিয়তা বেশ নজর কাড়ে। টলিউড বলিউড সমস্ত ধরনের অভিনেতা-অভিনেত্রীরা রিল ভিডিওতে অংশগ্রহণের মধ্য দিয়ে নজর কেড়েছে নটিজেনদের। এই সেলিব্রিটিদের মধ্যে কাউকে আবার নাচ ও গানের মধ্যে দিয়ে নজর কাড়তে দেখা যায় মানুষজনের এর পাশাপাশি। এছাড়া বহু সেলিব্রিটি আছেন যাদের বল্ড ফটোশুট কাঁপাচ্ছে সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন :   একেই বলে মায়ের ভালোবাসা! আহত বাছুরের পিছনে চিন্তায় আকুল হয়ে ছুটছে মা-গরু, ভাইরাল ভিডিও

এইবার সোশ্যাল মিডিয়ায় নাচের কারণে ভাইরাল হলেন এক মহিলা। একেবারে হুবহু ক্যাটরিনার মতই সাজপোশাকে টিভির সামনে হাজির হয়েছিলেন তিনি। না টিভির পর্দায় না টিভির সামনে দাঁড়িয়েই নাচ করছিলেন তিনি । যেখানে চলছিল ক্যাটরিনা কাইফ ও সালমান খান অভিনীত ভরত ছবির একটি গান ‘আনথিয়া’ এই হিন্দি গানেই নাচলেন ওই মহিলা। জনপ্রিয় এই হিন্দি গানের নাচের মধ্যে দিয়েই মহিলা নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ার মানুষজনের এবং মুহূর্তে ভাইরাল হয়েছে তার সেই ভিডিও।

আরও পড়ুন :   সামান্য কচ্ছপের কাছে হার মানলো দৈত্যাকার কুমির, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও