হাতে নেই সিনেমার কাজ, মা ক্যান্সার আক্রান্ত, সংসার চালাতে পানশালায় নাচ করলেন রাখি সাওয়ান্ত

News Desk

April 4, 2021 | 1:30 PM
blog image

বিগ বস ১৪ তে অন্যতম জনপ্রিয় প্রতিযোগী ছিলেন রাখি সাওয়ান্ত। বিভিন্ন সময়ে বিভিন্ন কারনে তিনি বারবার উঠে এসেছেন বিতর্কের শীর্ষে। স্যোশাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে আছেন রাখি। বিগ বসের এই সিজনে একজন প্রতিযোগী হিসেবে এসেছিলেন রাখি। তারপর নিজের দক্ষতার মাধ্যমে সেরা পাঁচে জায়গা করে নেন তিনি। গ্রান্ড ফিনালের আগে ১৪লক্ষ টাকা নিয়ে প্রতিযোগিতা থেকে বেরিয়ে আসেন রাখি।

বিগ বসের ঘরে থাকার সময়েই রাখি জানতে পারেন তার মা ক্যান্সার আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। এই কথা শুনে তিনি বিচলিত হয়ে পড়েন। তবে যতদিন রাখি বিগ বসের ঘরে ছিলেন ততদিন রাখির মায়ের চিকিৎসার খরচ বহন করেছিলেন রাখির স্বামী। যা রাখির একদমই পছন্দ নয়। তিনি নিজের মায়ের চিকিৎসার খরচ নিজেই বহন করতে চেয়েছিলেন। তাই মায়ের চিকিৎসার জন্য তিনি ফাইনালের আগেই বিগ বস থেকে বেরিয়ে আসেন। পরে এক সাক্ষাৎকারে তিনি জানান যে তিনি জানতেন না তিনি ফাইনাল জিতবেন কিনা তবে এই ১৪ লাখ টাকা তিনি নিজের মায়ের চিকিৎসার জন্য ব্যবহার করবেন।


ভিডিও


বলিউডের অনেক ছবিতে তাকে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গেছে। মূলত আইটেম ডান্সার হিসেবেই জনপ্রিয় ছিলেন রাখী। শাহরুখ খান সালমান খানের সাথেও তাকে বেশ কিছু পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গেছে। বিগবস থেকে বেরিয়ে অভিনেত্রী জানান তার হাতে সেরকম কোনো কাজ নেই। তারপরেই নিজের মায়ের চিকিৎসার খরচ সামলানোর জন্য তিনি আবার কাজ শুরু করেন। তবে সালমান খান তার মায়ের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন।

 

তবে বর্তমানে অনেকরকম কাজে ব্যস্ত আছেন অভিনেত্রী। সম্প্রতি একটি ভিডিওতে পানশালাতে গিটার হাতে গান গাইতে দেখা গেল অভিনেত্রীকে। পরনে হলুদ রঙের টি শার্ট মাথায় টুপি। তার পাশে বসে আছে একটা বাচ্চা তাকেও রাখির সাথে সাথে গলা মেলাতে দেখা গেল। ‘পিয়া পিয়া বলে মোরা জিয়া’ গানটি গাইতে দেখা গেল অভিনেত্রীকে। সেই সঙ্গে অন্য একটি গানে সঙ্গে নাচতেও দেখা গেল রাখি সাওয়ান্তকে। অনেকেই বলছেন নিজের মায়ের চিকিৎসার খরচ বহন করতে এই পথ বেছে নিয়েছেন অভিনেত্রী। তবে এই ভিডিও নিয়ে কিছুই বলেননি অভিনেত্রী। তবে রাখিকে এইভাবে উপার্জন করতে দেখে নেটিজেনদের একাংশ রাখির প্রশংসা করেছেন। রাখির এই ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল।

আরও পড়ুন :   বিয়ে করতে চলেছেন টলিউডের মোস্ট ফেভারিট কাপল নীল ও তৃনা, তুমুল ভাইরাল ছবি


আরও পড়ুন

ঋষি কৌশিকের স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে ভালোবাসার মানুষ তিনি, দেখুন ছবি!

নমিনেশন লিস্টে নাম উঠতে না উঠতে নিক জোনাসের সাথে অস্কার নিয়ে পালাচ্ছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া

খুন নয়, আত্মহত্যা করেছে সুশান্ত! ভিসেরা রিপোর্ট নিয়ে মুখ খুললেন সুশান্তের দিদি শ্বেতা সিং

সোশ্যাল ট্যাবু ভেঙ্গে বিয়ে করলেন শুভশ্রীর দিদি দেবশ্রী, নিজের হাতে দিদিকে সাজালেন অভিনেত্রী

অচেনা উত্তম’-এ সুচিত্রা সেনের ভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত, মহানায়কের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত

ঠাকুমার কোলে পুঁচকে ইউভান, একরত্তি ছেলে ও মায়ের আদরমাখা ছবি শেয়ার করলেন রাজ

অন্তঃসত্ত্বা অবস্থাতেই তুমুল নাচ অভিনেত্রী শুভশ্রীর, দেখুন ভিডিও