হানিমুনে গিয়ে স্ত্রীকে ধোঁকা দিয়েছেন রাজেশ খান্না! ঝড় বয়েছে দাম্পত্য জীবনে

বলিউডের প্রথম সুপারস্টার বলা হয় তাকে। জিন্দেগি কে সফর মে হোক বা ইয়ে রেশমি জুলফে রাজেশ খান্না যেন এখনো হিল্লোল তোলে সবার হৃদয়ে। তবে সুপারস্টার হলেও ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার চর্চায় এসেছেন তিনি। নারীকেন্দ্রিক সমস্যা, পরকীয়া আঘাত হেনেছে বিবাহিত জীবনেও। জানুন কিছু অজানা ঘটনা।

ডিম্পল(Dimple Kapadia) যখন মাত্র ১৬ বছরের তখনই রাজেশ খান্নার সাথে তার বিয়ে হয়। রাজেশ খান্না(Rajesh Khanna) তখন ৩১ বছরের, বয়সের বিস্তর ফারাক হলেও ভালোবাসা তা দূরত্ব সৃষ্টি করেনি। বন্ধুত্ব থেকে সম্পর্ক গড়তেই তাই তারা তড়িঘড়ি বিয়ে করে নেন।

এরপর কয়েক মাস পার করে হানিমুনে যায় এই দম্পতি। কিন্তু এই ইউরোপ ট্যুরে শুধু বউকে নিয়ে যায়নি রাজের খান্না। বন্ধুবৎসল হওয়ায় হানিমুন পর্বেও নিজের বন্ধুদের সাথে করে নিয়ে গিয়েছিলেন।

এরপর বেশ কয়েকবছরে তাদের সংসার সুন্দর হয়ে উঠলেও তা বেশিদিন স্থায়ী হয়নি। ৮০ এর দশকে রাজেশ এর কয়েকটা সিনেমা ফ্লপ হতে থাকে পাশাপাশি বিয়ের পর ডিম্পলকেও সিনেমা করতে বারণ করেছিলেন তিনি। আর সেই সময় থেকেই সুরাতে ডুবে যান। অবসাদ থেকে নায়িকা টিনা মুনিমের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। সুখের সংসার ভেঙ্গে যায় এক লহমায়।

রাজেশ খান্নার পরকীয়ার জেরে নিজের মেয়েদের নিয়ে আলাদা হয়ে যান ডিম্পল। তবে আলাদা হলেও বিচ্ছেদ টানেননি। রাজের খান্নার মৃত্যুর সময় জীবনের শেষ দিন গুলিতে ডিম্পল তার পাশে ছিল এতটাই ভালোবেসেছিলেন তিনি।