হানিমুনে নিয়ে গিয়ে স্ত্রী ডিম্পলকে ঠকান রাজেশ খান্না! দূরত্ব বেড়েছিল দাম্পত্য জীবনে

সত্যি কখনোই লুকোনো থাকেনা। আজ নয় কাল বেরিয়ে আসেই। বলিউডের অন্দরের এমন নানান সব তথ্য প্রকাশ্যে এসেছে পরে হলেও। যদিও এখন ইন্টারনেটের যুগে কিছুই লুকোতে পারেননা সেলিব্রিটিরা। তবে অতীতে ইন্টারনেট এবং সামাজিক মাধ্যমের এত রমরমা না থাকলেও পেজ থ্রি-র পাতায় উঠে আসতো সেলিব্রিটিদের নানান খবর। এখনও তাঁদের অতীত জানতে সমানভাবে আগ্রহী নেটজনতা।

সামনে এসেছে রাজেশ খান্না ও ডিম্পল খান্নার বৈবাহিক জীবনের নানান তথ্য। রাজেশ খান্না ও ডিম্পল খান্নার মধ্যে বয়সের ব্যবধান ছিল অর্ধেক। কাঁচা প্রেমকে ভিত করেই মজবুত সম্পর্ক গড়ার পথ বেছে নেই তাঁরা। মাত্র ১৬ বছর বয়সে ডিম্পল বিয়ে ৩১ বছর বয়সের রাজেশ খান্নাকে।

বিয়ের পরই হতাশ করেন ডিম্পলকে। মধুচন্দ্রিমায় সাথে নিয়ে যান বন্ধুদের। আসলে অভিনেতা বন্ধুবান্ধবদের মজা হইহুল্লোড় করতে খুব ভালোবাসতেন। তবে ডিম্পলকে কখনও একা ছাড়েননি অভিনেতা। হানিমুন স্পট হিসেবে ডিম্পলের পছন্দের জায়গা ইউরোপ বাছেন রাজেশ। বিয়ের পর ডিম্পলকে সিনেমায় কাজ করার অনুমতি দেয়নি রাজেশ খান্না।

এরপর ৮০-র দশক থেকে রাজেশের কিছু ছবি ফ্লপ হতে শুরু করে। এর ফলে অবসাদ গ্রাস করে অভিনেতাকে। সুরার মধ্যে নিজেকে ডুবিয়ে রাখতেন তখন। শোনা যায়, সেই সময় রাজেশ খান্না অবসাদ ভুলতে অভিনেত্রী টিনা মুনিমের সাথে প্রেমজ সম্পর্কে জড়ান। এরপর থেকেই ডিম্পলের সঙ্গে বিবাদ শুর হয় রাজেশের। তখনই মেয়েদের নিয়ে আলাদা হয়ে যান ডিম্পল। সেইসময় মেয়েদের তিনি একাই মানুষ করেছেন। তবু রাজেশের সঙ্গে কখনও বিচ্ছেদের কথা ভাবেননি।