হানিমুনে বরফের দেশে দুর্নিবার-মীনাক্ষী, অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন নবদম্পতি, রইলো সমস্ত ছবি

News Desk

March 14, 2021 | 10:23 AM
blog image

টেলভিশনের পর্দায় প্রথম দেখা হয়েছিল তাঁদের। তারপর সোশ্যাল মিডিয়ায় আলাপ তাঁদের। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে ভালবাসা। এভাবেই প্রেম শুরু হয় দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়ের। ২০১৫ সালে ‘সা রে গা মা পা’-র মঞ্চে মীনাক্ষী প্রথম দেখেছিলেন দুর্নিবারকে। তখন যদিও জানতেন না তিনি কে। বাড়ির সদস্যদের পছন্দের গায়ককে তারপর খুঁজে বের করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বাকিটা রূপকথা।

তবে সম্পর্কের ২ বছরের মাথায় অর্থাৎ ২০১৭ সালেই খাতায়-কলমে স্বামী-স্ত্রী হয়ে গিয়েছিলেন তাঁরা। তারপর থেকেই লিভ-ইন এ থাকতে শুরু করে তাঁরা। গত ২১ ফেব্রুয়ারি সামাজিক বিয়ে করেছেন আরেক গায়ক দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়। প্রায় তিনদিন ধরে চলেছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান। ২০ ফেব্রুয়ারি হয়েছে তাঁদের মেহেন্দি এবং সঙ্গীত। এক্কেবারে সাবেকি বাঙালি নিয়মে বিয়ে হয়েছে এই জুটির। বিয়ের দিন মীনাক্ষীর পরনে ছিল লাল বেনারসি দুর্নিবার পড়েছিলেন ধুতি পাঞ্জাবি। তবে বিয়ের ঠিক তিনদিন পরেই অর্থাৎ ২৩ ফেব্রুয়ারি মিটেছে তাঁদের রিসেপশন পর্ব।

আরও পড়ুন :   অভিনয় জগতে ফের নেমে এলো শোকের ছায়া, চলে গেলেন জনপ্রিয় বলিউড অভিনেতা!

রিসেপশনের জন্য এই জুটি বেছে নিয়েছিল নিউ টাউনের স্বপ্নভোরকে। তবে রিসেপশনের দিন মীনাক্ষী সেজেছিল গোল্ডেন রঙের শাড়ি সঙ্গে মানানসই কানের দুল ও হার এবং খোপাই গোলাপ ফুল। দুর্নিবারের পরনে ছিল কালো রঙের স্যুট প্যান্ট। রিসেপশনের দিন এই জুটি অন্তরঙ্গভাবে কয়েকটি ফটোশ্যুটও করেছিলেন। বিয়ের পর পরই মধুচন্দ্রিমা জন্য বেরিয়ে পড়েছেন তাঁরা। হানিমুন হিসেবে বেছে নিয়েছেন তাঁরা বরফের দেশকে। নানা করোনা আবহে বিদেশবিভুরে যাননি তাঁরা, যেখানে আমাদের দেশেই এত সুন্দর ঘোরার জায়গা আছে সেখানে বিদেশ তোলাই থাক। হ্যাঁ, সিকিমে গিয়েছেন তাঁরা।

যাই হোক শহর ছাড়ার আগে অবশ্য ট্রেনে উঠেই নিজস্বী পোস্ট করেছিলেন মীনাক্ষী। স্বামী-স্ত্রী গায়ে একই নীলা বর্ণের পোশাকেই যাত্রা করেছিলেন। ক্যাপশনে আবার লিখেছিলেন, ‘-১০ ডিগ্রি ঠান্ডার জন্য প্রস্তুত’। পোস্টে যদিও সিকিমের কথা জানাননি তিনি। কমেন্ট বক্স স্টক করতেই তাঁদের গন্তব্যের নাম জানা গিয়েছিল।

কিন্তু মীনাক্ষী জানিয়েছিলেন, ইউরোপের আইসল্যান্ডে মধুচন্দ্রিমায় যেতে চান তাঁরা। কিন্তু কোভিড সেই পরিকল্পনা ব্যর্থ করে। অবশেষে বরফের দেশে চুটিয়ে মজা করছেন এই নবদম্পতি, নিজেদের নিজস্বতার ছবি পোস্টও করলেন মিনাক্ষী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে, পুরো কালো টুপি, কালো জ্যাকেট, কালো চশমাতে সেজেছেন মীনাক্ষী এবং দুর্নিবার এর পরনে ঘিয়ে বর্ণের জ্যাকেট, মাথায় টুপি ও চোখে চশমা। দুজনেই সেলফি তে মাতলেন।

তবে এই মুহুর্তে তাঁরা কোথায় আছে তা না জানা গেলেও তাঁরা যে নিজেদের হানিমুনে দারুণ আনন্দ করছেন তা প্রমাণিত।


আরও পড়ুন

ক্যামেরার সামনেই পোশাক বদলে নিলেন অভিনেত্রী মধুমিতা! দেখুন সেই ভিডিও

জুন আন্টির প্রথম চুম্বনের অভিজ্ঞতা কেমন ছিল! কলেজ জীবনের প্রেমকাহিনী ফাঁস করলেন অভিনেত্রী

জুন আন্টির বার্থডে সেলিব্রেশনে তারকার হাট, রইলো সেই জমজমাট পার্টির লাইভ ভিডিও

কাজের মেয়ে থেকে আইনজীবি! গাঁজাখুরি গল্প সত্ত্বেও অন্তিম এপিসোড পর্যন্ত সুপারহিট জবা

শ্রেয়া ঘোষালের ৩৭-তম জন্মদিন, প্রিয় গায়িকাকে উৎসর্গ করে দুর্দান্ত গান গেয়ে ভাইরাল বাটানগরের দুই মেয়ে

শ্রাবন্তীকে ভুলে যাকে নিয়ে ব্যস্ত রয়েছেন রোশন

টলিউড অভিনেত্রীদের থেকে অনেক বেশি সুন্দরী প্রসেনজিৎ কন্যা প্রেরনা, রইলো সমস্ত ছবি