হামাগুড়ি ছেড়ে উঠে দাঁড়ালো ছোট্ট ইউভান, একরত্তি খুদের ভিডিও শেয়ার করলেন রাজ

News Desk

March 31, 2021 | 5:57 AM
blog image

বলিউডের মতো টলিউডেও তারকা সন্তানদের নিয়ে মাতামাতির কমতি নেই সাধারণ মানুষের। বলিউডে যদি তৈমুর আলি খান সকলের নয়নের মনি হয় তাহলে টলিউডে সেলিব্রিটিদের তালিকায় প্রথম নামই আসবে রাজশ্রী পুত্র ইউভান। টলিউডের তৈমুর বললেও কিছু কম নয়। জন্মের দিন থেকেই সোশ্যাল দুনিয়াতে নেটজনতার মনে পাকাপাকি ভাবে নিজের স্থান দখল করে নিয়েছে ছোট্ট ইউভান। যত দিন যাচ্ছে ততই বাড়ছে ইউভানের জনপ্রিয়তা। ইউভানের জন্য সোশ্যাল মিডিয়াতে খুলে গিয়েছে নানান ফ্যান পেজ।

ইউভান অনেকটাই বড় হয়ে গিয়েছে। ছ’মাস পূর্ণ হয়ে গিয়েছে। আর এই ছমাস পুর্তিতে বাড়িতেই মা বাবার সাথে চলেছে ছোট্ট করে সেলিব্রেশন। ছমাসের জন্মদিন ছিল তাই হাফ শেপের একটি সুন্দর ডিজাইন করা ডিজাইনার আকাশি কেক কাটলো ইউভান। কেকের ওপর চিনি ক্রিম দিয়ে হাতি, জিরাফ সাথে স্টার, প্যারাশ্যুট ডিজাইন করে লেখা আছে, ইউভান’স হাফ বার্থডে। ইউভান এদিন সাদা জামা আর হাফ প্যান্ট পড়ে ছোট্ট হাত দিয়ে সেটা ছুঁতে চাইলো। হাফ বার্থডে সেলিব্রেশনের পর একরত্তি এখন মাম্মার সাথে পার্টি করতেও শিখে গিয়েছে।


ভিডিও


আরও পড়ুন :   ছাদের ওপর তুমুল নাচ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল মা সিরিয়ালের ঝিলিক, ভাইরাল ভিডিও

ছেলের অন্নপ্রাশন মিটতে না মিটতে ইউবানের বাবা তথা পরিচালক রাজ এখন বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছেন। হ্যাঁ রাজ এখন পরিচালনার পাশাপাশি রাজনীতির ময়দানে নাম লিখিয়েছেন মার্চ মাসে। নাম লেখানোর সাথে সাথে ব্যরাকপুরে বিধানসভাতে সাংসদ হিসেবে তৃণমূলের প্রার্থী হয়েছেন। পরিচালক মশাইয়ের কাঁধে এখন বিশাল বড় দায়িত্ব। তাই বাড়িতে স্ত্রী সন্তানকে ছেড়ে ব্যারাকপুরে বাসা বেঁধেছেন। ভোটের আগে প্রচারের কাজে ব্যস্ত হয়ে যাওয়ায় শুভশ্রী আর ইউভানকে আগের মতো সময় দিতে পারছনা। তাতে মা ছেলের কোনো আক্ষেপ নেই।

আরও পড়ুন :   জন্মদিনে মোমো খেয়েছ?’সোনামণিকে প্রশ্ন স্বামী সুব্রতর, অভিমানে উত্তর দিলেন না ‘মোহর’!

তবে বাবার একটু কষ্ট হচ্ছে। হবে নাই বা কেন নির্বাচনের প্রচারে শহরের বাইরে থাকছে আর এই সময় রাজের দুষ্টু ছেলে যে একটু একটু হাঁটতে শিখে যাচ্ছে। নিজের সন্তানের জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো থেকে বাদ পড়ে যাচ্ছেন যে। তবে দূরে থেকেও ছেলের কাছে আছে। কি করে ভাবছেন তো। আসল ব্যপার হল বর্তমান সময় ডিজিটালের যুগ। আর একটি মোবাইল ফোনের দ্বারা সব সম্ভব৷ মুঠোফোন দিয়ে ছেলের প্রথম হাঁটার মুহূর্ত ফ্রেমবন্দী করলেন রাজশ্রী৷

আর রাজ নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছেলের হাঁটার মুহূর্ত শেয়ার করলেন। রাজ তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করলেন। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সামনের টেবিলে ভর দিয়ে দাঁড়ানোর চেষ্টা করছে ইউভান। শুধু তাই নয়, ‘হাম্পটি ডাম্পটি’ গানের তালে ছোট ছোট পা দিয়ে হাঁটার চেষ্টা করছে। আর গানের সুরে ছোট্টু মুখভঙ্গিও বদলাচ্ছে। তবে এই ভিডিয়োটি রাজ করেননি করেছেন শুভশ্রী। আর ক্যপশানে রাজ লিখেই বসলেন, স্ত্রীর জন্য দূরে বসেও ছেলের প্রতিটি মুহূর্তের সাক্ষী থাকছেন তিনি। এরপর অনুগামীরা ইউভানের এই মিষ্টি ভিডিও দেখে ভালোবাসা জানিয়েছেন। দুরন্ত গতিতে ভাইরাল হয় এই রাজপুত্রের হাঁটার এই ভিডিও।


আরও পড়ুন

দক্ষিণী সিনেমার পর এবারে বলিউডে পা রেখেই কামাল করতে চলেছেন বাঙালি কন্যা দর্শনা

খুলে ফেললেন রানীর বেশ, নতুন লুকে প্রশংসা কুড়োলেন টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

অভিনেত্রী না হতে পারার দুঃখ নেই এতটুকু, যা পেয়েছেন তাতেই খুশি অরুনা ইরানি

মেহন্দির রঙে রাঙা হাত, শুরু জনপ্রিয় গায়িকা ইমনের বিয়ের অনুষ্ঠান, রইলো ভিডিও

শাহরুখের বডিগার্ড রবির এক বছরের বেতন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগারের সমান

টাইগার-বরুণদের সঙ্গে পাল্লা দিতে হবে, ‘রাধে’ সিনেমার ব্যর্থতায় প্রতিক্রিয়া সলমানের

ফুলসজ্জা রাতে স্বামীকে আদরে ভরিয়ে দিলেন ত্বরিতা, ঘনিষ্ঠ ছবি ঝড়ের গতিতে ভাইরাল