হাসিখুশি জীবনে নেমে এল কালো ছায়া, করোনার কবলে ‘দেশের মাটি’-এর নোয়া

News Desk

April 6, 2021 | 1:05 PM
blog image

করোনার দ্বিতীয় ঢেউতে নাজেহাল বলিউড টলিউড। একের পর এক তারকা অভিনয়ের কাজে কাজ করতে করতে করোনার কোপে পড়ছেন। নতুন করে করোনা আতঙ্ক এখন টলিগঞ্জের স্টুডিওপাড়াতে ছডিয়ে পড়েছে। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন ভরত কল, জয়শ্রী মুখোপাধ্যায়, অনুশ্রী দাস। এবার ফের করোনা রিপোর্ট পজিটিভ দেশের মাটি ধারাবাহিকের নায়িকা শ্রুতি দাসের।

সদ্য স্টার জলসাতে সেরা মেয়ের পুরষ্কার নিজের নাম করে নিয়েছিলেন অভিনেত্রী শ্রুতি দাস। কিন্তু এর পরেই আজকে একটি দুঃসংবাদ শোনালেন শ্রুতি। নিজের সোশ্যাল মিডিয়াতে করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। ডাক্তারের পরামর্শ অনুযায়ী, স্বেচ্ছায় নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছেন। এক থাকচ্ছেন সাথে ডাক্তারের প্রেসক্রাইব করা মেডিসিন ও নিচ্ছেন। শারীরিক অবস্থা বলতে, স্বাদ ও গন্ধ পাচ্ছেন না অভিনেত্রী। এছাড়া আছে সর্দি এবং দুর্বলতা। তার বাইরে মোটামুটি ঠিকই আছেন অভিনেত্রী শ্রুতি দাস।


ভিডিও


আরও পড়ুন :   পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে কালো অন্তর্বাস, প্যান্ট না পরেই হট ছবি শেয়ার করলেন নুসরাত

গত ২ এপ্রিল সেটে অভিনয় করার সময় অসুস্থ বোধ করেন। কফি খাওয়ার সময় কোনো স্বাদ পাননা। তৎক্ষণাৎ সেট থেকে বেরিয়ে করোনা পরীক্ষা করান। এরপর রিপোর্ট পজিটিভ আসাতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে থাকছেন। অভিনেত্রী নিজের কথা যেমন সকলকে জানিয়েছেন ঠিক একইভাবে দায়িত্ববান অভিনেত্রীর মতন তাঁর সাথে সাথে এ কদিন যারা সংস্পর্শে এসে ছিল তাদেরকেও কোভিড টেস্ট করতে অনুরোধ জানিয়েছেন। । বর্তমানে নিজের বাড়িতে ঘরবন্দি জীবনের সাদাকালো ছবিও সোশ্যালে পোস্ট করেছেন শ্রুতি।

আরও পড়ুন :   খালি গলায় মান্না দে'র গান গেয়ে তাক লাগালো মেদিনীপুরের ছেলে অতনু, তুমুল ভাইরাল ভিডিও

এই পোস্ট করার সঙ্গে তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর নিজের পরিবার, প্রেমিক এবং হবু স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের পরিবারকে এবং তাঁর প্রিয় বন্ধু তনুশ্রী ভট্টাচার্যকে। শ্রুতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন তাঁর আপামর ভক্তকুল, স্টার জলসায় সম্প্রচারিত তার বর্তমান সিরিয়াল দেশের মাটির টিমের কাছে। সকলে এই কঠিন সময়ে দূরে থেকেও কাছে। বিশেষ করে অভিনেত্রীর হবু স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার মানসিকভাবে তাকে শক্ত রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন। আর নিজেদের অনুরাগীদের আশ্বাস দিয়েছেন খুব শীঘ্রই শুটিং ফ্লোরে ফিরে লাইট ক্যমেরা অ্যাকশান শোনার জন্য অপেক্ষায় আছেন। এরপর অনুরাগীরা অভিনেত্রীর
ব্যাক করবেন তিনি। এরপর অনুরাগীরা এই পোস্ট দেখে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।


আরও পড়ুন

‘সর্বত মঙ্গল রাধে’গানে অসাধারন নেচে তাক লাগালেন সৌরভ গাঙ্গুলির কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা গুনগুনের, বিপদের মুখে গোটা ‘খড়কুটো’ পরিবার

পরনে স্বল্প পোশাক, গোয়ার সমুদ্রতীরে দুর্দান্ত লুকে প্রশংসা কুড়োলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

রবিনাকে সামনে দেখে পাগল হল যুবক ! বুকের মধ্যে লেখা রবিনা ইজ গড!

প্রায় একমাস কাটল জেলে, ভাইকে ছাড়াই জেল থেকে বাড়ি ফিরলেন রিয়া চক্রবর্তী

বিয়ের পর স্বামী নীলাঞ্জনের সঙ্গে ইমনের প্রথম সরস্বতী পুজো, রইলো সমস্ত ছবি

হিংসা নেই, ভালোবেসে ছোট্ট ভাইকে বিশেষ উপহার দিলেন তৈমুর, ছবি শেয়ার করলেন কারিনা কাপুর