হিন্দিতে নমস্কার জানালেন পায়েল, বিজেপিতে গিয়েই বাংলা ভুলে গেলেন অভিনেত্রী! কটাক্ষ বিরোধীদের

রাজ্য রাজনীতিতে চলছে এখন দল বদলের পর্ব। এবার অভিনেত্রী পায়েল সরকার যোগদান করলেন পদ্মফুল শিবিরে। কিন্তু যোগদানের পরই ঘটালেন এক মজার কান্ড। বিজেপিতে যোগ দেওয়ার পর তিনি বাংলার হিন্দিতে নমস্কার লিখলেন। এদিকে বিজেপিরাও চায় বাংলায় হিন্দি ভাষার প্রসার ঘটুক। ‘বাংলা ভুলে গেছেন’ এই নিয়ে পায়েল সরকারকে এবার বিরোধীদের কটাক্ষের মুখে পড়তে হল।

পায়েল সরকার তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন তিনি বিজেপিতে যোগদান করেছেন। এই খবরটা জানাতে গিয়ে প্রথমে তিনি ‘নমস্কার’ শব্দটিকে হিন্দি অক্ষরে লিখেছেন। হিন্দি অক্ষরে ‘নমস্কার’ শব্দটিকে লেখার জন্যই বিরোধী পক্ষ তাঁকে কটাক্ষ করলেন।

২৫ ফেব্রুয়ারি অভিনেত্রী পায়েল সরকার বিজেপিতে নাম লেখান। বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বৃহস্পতিবার গেরুয়া পতাকা তুলে দেন অভিনেত্রীর হাতে। উক্ত সভাতেই তিনি শপথ নেন যে বাংলার মানুষের পাশে থাকবেন এবং এই জন্যই তিনি গেরুয়া শিবিরে এসেছেন। তিনি চান বাংলার হারিয়ে যাওয়া গৌরবকে ফিরিয়ে আসুক।

সম্প্রতি এই নায়িকা বোল্ড ফটোশ্যুট করে বহু পুরুষের মনে জায়গা করে নিয়েছেন। এখন সবকিছুকে দূরে সরিয়ে রেখে তিনি যোগ দিয়েছেন রাজনীতিতে।