হুড খোলা গাড়িতে মদন মিত্রের সঙ্গে প্রচারে নামলেন ‘কৃষ্ণকলি’র শ্যামা, তুমুল ভাইরাল ভিডিও

একুশের নির্বাচনে টলিউডে লেগেছে রাজনীতির রঙ। চলেছে দল বদল থেকে রং বদলের খেলা। টলিউডের বহু জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা যোগ দিয়েছেন নানা দলে। যশ, রুদ্রনীল, শ্রাবন্তী থেকে শুরু করে সায়নী, কৌশানী বাদ যাননি কেউই‌। তৃণমূলের কেউ বিজেপির আবার কেউ বাম সমর্থক। ভোটের ময়দানে এখন তারকাদের মেলা। এরই মধ্যে তৃণমূলের প্রচারে দেখা গেল আরও এক নতুন মুখকে।

মদন আর শ্যামাকে এবার একসাথে দেখা গেল। তৃণমূলের প্রচারে এবার নতুন মুখ। কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত শ্যামা ওরফে তিয়াসাকে দেখা গেল প্রচারে যেতে। পাশে রয়েছেন বাংলার ক্রাশ মদন মিত্র। ছোট হাতিতে চড়ে প্রচারে যেতে দেখা গেল মদন এবং তিয়াসাকে। গোলাপি রঙের ব্লাউজ, গোল্ডেন শাড়ি আর কপালে তিলক। একেবারে পর্দার শ্যামা রুপেই বাস্তবের মাটিতে দেখা গেল তিয়াসাকে। যাকে দেখে বেশ উচ্ছ্বসিত দর্শকরা। শ্যামা ওরফে তিয়াসাকে দেখার জন্য ভিড় জমান অনেকেই।

কিছুদিন আগেই নিখিল ওরফে নীল এবং তৃণাকে তৃণমূলের পতাকা হাতে তুলে নিতে দেখা গেছিল। তারা তখনই বুঝিয়ে দেন তারা দিদির পাশে আছেন। ‘দিদি তুমি এগিয়ে যাও আমরা তোমার পাশে আছি’ এই মন্ত্রে দীক্ষা নিয়ে এবার রাজনীতির মঞ্চে দেখা গেল শ্রীতমা এবং তিয়াসাকে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির নায়ক-নায়িকা দুজনেই এখন কার্যত দিদির পাশে আছেন।

শ্যামার বাড়ি উত্তর চব্বিশ পরগনার গোবরডাঙ্গায়। তবে এদিন সন্ধ্যার আগেই মদন মিত্রের সাথে প্রচারে যেতে দেখা গেল শ্যামাকে। তবে শুধু একা শ্যামা নন তার সাথে রয়েছেন কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত রাধারানিও। তিয়াসা এবং শ্রীময়ী চট্টরাজ মানে ধারাবাহিকের রাধারানিকে মুখ্যমন্ত্রীর সাথে সেলফিও তুলতে দেখা যায়।