হেভিওয়েট মুকুলকে চ্যালেঞ্জ অভিনেত্রীর, কৌশানি মেয়ের মতো পাল্টা বিজেপি প্রার্থী

পারব না আমি ছাড়তে তোকে’ চলচ্চিত্রে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয়ের মাধ্যেমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ২০১৫ সালে কৌশানি মুখোপাধ্যায়। টলিউডে খুব জনপ্রিয় মুখ না হলেও বনি-কৌশানি জুটিকে অনেকেই চেনেন। এবার সেই কৌশানি তৃণমূলের হয়ে প্রতি পদে পদে বিজেপিকে এক হাত নিচ্ছেন।

কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী হলেন কৌশানি মুখোপাধ্যায়। কিছুদিন আগে এক জনসভায় এসে বিজেপির হেভিওয়েট প্রার্থী নেতা মুকুলকে এক হাত নেন তিনি। তাকে উদ্দেশ্য করে অভিনেত্রী তৃণমূল প্রার্থী কৌশানি বলেন, “মুকুলবাবু হেভিওয়েট হলে আমি কি লাইটওয়েট? এখানেই শেষ নয়, অভিনেত্রী এও বলেন মুকুল উদ্দেশ্যে,  “মানুষের উচ্ছ্বাস দেখে স্পষ্ট মুকুল ঘরে ঢুকে গিয়েছে।”

২০২১ এর নির্বাচনী যুদ্ধে যে যাকে যেমন ভাবে পারছে খোঁচা দিচ্ছে। একে অপরের মুখে কাদা মাখানোর জন্য সব সময় তৈরি। হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্যে মুকুল স্পিকটি নট। তিনি শুধু কৌশানির উদ্দেশ্যে এটাই বলেন, “এরকম অনেক ভিডিও বানানো হয়, আমাকে নিয়েও বানানো হয়েছে। ওসব নিয়ে কোনও কথা বলতে চাই না। ও অনেক ছোট, ওর ভাল হোক।”

অবশ্য, মুকুলের এমন মন্তব্যকে পাত্তা না দিয়ে পালটা চ্যালেঞ্জ জানিয়েছেন তৃণমূল প্রার্থী কৌশানি। তিনি বলেছেন, “এই মাঠে তো আমি একাই খেলছি। মুকুল বাবু কোথায়? তিনিও আসুন। আরও খেলা হোক।”