হোলিতে ভাঙ খেয়ে নেশাগ্রস্ত গুনগুন, বউকে সামলাতে একেবারে নাজেহাল সৌজন্য, ভাইরাল ভিডিও

News Desk

March 25, 2021 | 4:23 PM
blog image

টেলিভিশন এর পর্দায় এমন কিছু কিছু সিরিয়াল আছে যা দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকে মানুষজন। সন্ধ্যে সাড়ে সাতটা বাজলেই স্টার জলসার পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে বসে পড়েন মা-ঠাকুমারা। আর সেই জনপ্রিয় সিরিয়াল হল খড়কুটো। এই সিরিয়ালের মোড় কোনদিকে এগোবে সেই নিয়ে প্রচুর চিন্তা-ভাবনা দর্শকদের।

একটি একান্নবর্তী পরিবারের গল্প সঙ্গে গুনগুনের দুস্টু মিষ্টি খুনসুটি মাতিয়ে রেখেছে সকল দর্শকদের। একটি সাধাসিধে, ভোলাভালা মেয়ে গুনগুন নিজের ইচ্ছে মতোন এগিয়ে চলে জীবনের পথে। তারপর হটাৎ করেই একদিন দেখা গল্পের হিরো সৌজন্যের সঙ্গে দেখা। গোমড়া মুখো, লেখাপড়ায় ভালো ছেলে সৌজন্য একেবারেই এমন অবাধ্য গুনগুনকে পছন্দ করেন না।ওদিকে গুনগুনও এমন ক্রেজিকে মোটেই পছন্দ নয়।


ভিডিও


আরও পড়ুন :   একমাত্র ছেলের সাথে সুন্দরবনে ছুটি কাটাচ্ছেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি, ভাইরাল ছবি

কিন্তু বাবার কথা অনুযায়ী ৩৬৫ দিনের শর্তে সৌজন্যকে বিয়ে করে গুনগুন।কিন্তু বিয়ের আগে থেকেই নানান ঘটনার মধ্যে দিয়ে শ্বশুরবাড়ির লোকের মন জয় করে নেয় গুনগুন। তাঁরা যেন তাদের গুনগুনকে চোখে হারায়। যথারীতি বিয়ে করে শ্বশুরবাড়ি আসে গুনগুন। আর তারপর সিরিয়ালের পর্ব অনুযায়ী চলে একের পর এক ঘটনা।

আর তারপর কখনও টেডি না পেয়ে সৌজন্যের হাত জাপটে ঘুমানো আবার কখনোও ভুতের ভয়ে সৌজন্যেকে জড়িয়ে ধরা এই ছোট ছোট ঘটনাগুলি কোথায় যেন সেই ৩৬৫ দিনের শর্তকে দূরে সরিয়ে একে অপরকে কাছাকাছি এনে দেয়। পাশপাশি গুনগুনের সারল্য, বাড়ির সকলের প্রতি ভালোবাসা কোথাও যেন সৌজন্যের মনে একটা আলাদা করেই গুনগুনের জায়গা তৈরি কর।

আরও পড়ুন :   রোমান্টিক মুহূর্তে কাজলের সঙ্গে নোংরামি, উদ্দাম অন্তরঙ্গতার মাঝে কি হয়েছিল শাহরুখের, গোপন কথা ফাঁস

তারমাঝে চলে নানান মান-অভিমান এর পালা। গল্পের ধরা মোড় নেয় অন্যদিকে। সৌজন্যের উপর অভিমান করে গুনগুন চলে যায় তাঁর বাবার কাছে। এরপর সৌজন্য সহ বাড়ির সকলে মিলে তাঁকে ফিরিয়ে আনে। দুজনে মুখে স্বীকার না করলেও মনে মনে যে একে অপরকে ভালোবেসে ফেলেছে তা বেশ বুঝতে পেরেছে। আপাতত সিরিয়ালে পুটু পিসির বৌভাত নিয়ে চলছে মহা আড়ম্বর।

আর তার মাঝেই একটি খড়কুটো ইনফিনিটি নামের একটি ইন্সট্রাগ্রাম ফ্যান পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, গালে আবির মেখে ভাং খেয়ে সৌজন্যেকে নিয়ে বাড়ি বাড়ি আমন্ত্রণ জানাচ্ছে গুনগুন হোলির দিন তাঁদের বাড়ি আসার জন্য। আর না গেলেই বেশ ভালো রকম হুমকিও দিচ্ছে গুনগুন। আর ওদিকে সৌজন্যও গালে আবির মেখে সামলাচ্ছে তার আদরের পাগলী বউ গুনগুনকে। সম্প্রতি এই মিষ্টি মজার ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন

পরনে হলুদ শাড়ি, কপালে টিপ, কনের সাজে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন দিতিপ্রিয়া, ভাইরাল ছবি12:21

আমার সিনেমা দেখতে লজ্জা পায় আমার সন্তানরা, মুখ খুললেন জুহি চাওলা

ভোটের প্রচারে খুবই ব্যস্ত রাজ, একরত্তি ইউভানকে মিস করে শেয়ার করলেন আদুরে ভিডিও

পরনে লাল টুকটুকে বেনারসী, নববধূর সাজে অপূর্ব সুন্দরী উত্তম কুমারের নাতবৌ দেবলীনা, ভাইরাল ছবি

অবিকল সুশান্তের মোমের মূর্তি বানালেন এক ভক্ত, ভাইরাল সেই ছবি

খুন নয়, আত্মহত্যা করেছে সুশান্ত! ভিসেরা রিপোর্ট নিয়ে মুখ খুললেন সুশান্তের দিদি শ্বেতা সিং

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে দেবশ্রী, নিজের হাতে দিদিকে সাজিয়ে তুললেন শুভশ্রী, ভাইরাল ভিডিও