হ্যান্ডসাম রনবীর কাপুর হঠাৎ করেই বৃদ্ধ! নেটদুনিয়ায় ভাইরাল রনবীর কাপুরের টাঁকলা ছবি

বলিউডের কাপুর বংশের নাম সকলেরই জানা। কারণটা হলেন, অভিনেতা ঋষি কাপুর রাজ কাপুর এবং পৃথ্বীরাজ কাপুর, অভিনেতা শশী কাপুর, শম্মী কাপু, রণধীর কাপুর, করিশমা কাপুর, করিনা কাপুর ও নিখিল নন্দা, রণবীর কাপুর। তবে পুরোনো জেনারেশনের মধ্যে কেউ কেউ মারা গিয়েছেন, আবার কেউ কেউ বেঁচে রয়েছেন, কিন্তু বলিউড চলচ্চিত্র জগত থেকে অনেকেই বিদায় নিয়েছেন, নাম হিসেবে রয়েছে শুধু করিশমা কাপুর, করিনা কাপুর, ও রনবীর কাপুর। যারা এখনও দাঁপিয়ে অভিনয় করে যাচ্ছেন। তবে সবাই কিন্তু নায়ক-নায়িকার চরিত্রেই অভিনয় করছেন, কোনও পার্শ্ব চরিত্রে নয়।

যাই হোক, আজ আমাদের মূল আলোচ্য বিষয় তিনি হলেন অভিনেতা রনবীর কাপুর।যিনি এখন প্রত্যেকটি মেয়ের ক্রাশ। তিনি অভিনেতা ঋষি কাপুর ও নিতু সিংহের পুত্র। ২০০৭ সালে “সাওয়ারিয়া” ছবির মাধ্যমে বলিউডে তাঁর প্রথম আবির্ভাব হয়। এই ছবির জন্য তিনি ফিল্মফেয়ার শ্রেষ্ঠ নবাগত পুরস্কার পেয়েছিলেন। এছাড়াও ২০০৯ সালে তিনি “ওয়েক আপ সিড” ও “আজব প্রেম কি গজব” কাহানি নামে দুটি বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রেও অভিনয় করেন। এই চলচ্চিত্রদুটি তখন সমালোচকদের দ্বারা ব্যাপক প্রশংসিত হয়েছিল। শেষোক্ত ছবিটির জন্য তিনি ফিল্মফেয়ার সমালোচক শ্রেষ্ঠ অভিনেতা পুরস্কার অর্জন করেন। তবে এখনও অব্দি তাঁর সর্বাপেক্ষা জনপ্রিয় ছবি” “রাজনীতি” যা ২০১০ সালে বহু-তারকা সমন্বয়ে গড়ে উঠেছিল।

তবে আজ আমাদের তথ্য অন্য। কারণ জানেন কি, আপনাদের এই সুদর্শন নায়কটি কেটে ফেলেছেন তাঁর কেশ। তাঁর মাথা পুরো গোটা একটা চাঁদে পরিণত হয়েছে, অর্থাৎ তিনি টাকলা হয়ে গিয়েছেন। যে ছবি রীতিমতো এখন ভাইরাল। কি অবাক হচ্ছেন তো! কিন্তু আসল ঘটনা জানার পর বুঝতে পারবেন, কি এমন ঘটেছে যে তাঁকে শেষ পর্যন্ত টাক হতে হল। তাহলে শুনুন, আসল ব্যাপারখানা! একটি বিজ্ঞাপনের প্রয়োজনেই নতুন লুকে হাজির হন রণবীর কাপুর। তবে তাঁর ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় ওই ছবি, কারণ রনবীর এর নিজস্ব কোনও সমাজমাধ্যম নেই। যদিও রণবীর কাপুর এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। পাশাপাশি রণবীর যে কোনও ছবির জন্য টাক হননি, শুধুমাত্র বিজ্ঞাপনের জন্যই নতুন লুকে হাজির হয়েছেন।

সম্প্রতি শামসেরার শ্যুটিং শেষ করেন রণবীর কাপুর। ব্রক্ষ্মাস্ত্রের পর শামসেরার শ্যুটিং নিয়ে মেতে ওঠেন রণবীর। ব্রক্ষ্মাস্ত্র ছবিতে দেখা যাবে তাঁর হবু বৌ আলিয়া ভাটকে অর্থাৎ নায়ক নায়িকার জুটি এই সিনেমাতে রনবীর ও আলিয়া। প্রসঙ্গত, ২০১৮ থেকেই ডেট করছেন রণবীর-আলিয়া। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় একে অপরের কাছে আসেন তাঁরা। আগেই জানা গেছে, আলিয়া ও রণবীরের পরিবার থেকেও তাঁদের বিয়ের ব্যাপারে সম্মতি আছে। এমনকি তাঁদের দুজনের পরিবার নাকি বিয়ের প্রস্তুতি জোর কদমে শুরুও করেছে। এমনকি শোনা গিয়েছিল, ২০২০ র শেষ দিকেই বলিউডের এই রোমান্টিক জুটি সাত পাকে বাঁধা পড়বেন। তাঁদের দুজনের পরিবার এমনই সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু সেই গুড়ে বালি, আপাততঃ করোনা আবহে সবটাই বন্ধ। কবে তাঁরা বিয়ে করবেন তা স্পষ্ট নয়।