১২ বছর পরেও জনপ্রিয়, ভক্তদের কাছে আজও সেরা সুশান্ত-অঙ্কিতার ‘পবিত্র রিস্তা’

News Desk

June 3, 2021 | 11:05 AM
blog image

দিন এগিয়েছে সময় পাল্টেছে কিন্তু কিছু কিছু ধারাবাহিক আছে যা আজও দর্শকদের মনে অমলিন। বছর এগিয়ে গেলেও সেই সিরিয়ালের জনপ্রিয়তা আজও কমে না। বরং তাঁর দ্বিতীয় পার্ট কবে আসবে তার অপেক্ষায় থাকে দর্শকরা। আর তেমনই একটি সিরিয়াল হল ‘ পবিত্র রিস্তা’। যার গল্প আজও দর্শকদের মনে জীবন্ত। দর্শকরা এই সিরিয়ালটিকে এতটাই ভালোবেসেছিলেন যে, এই সিরিয়ালের ঝুলিতে ছিল ৬৬ টি আওয়ার্ড।

তাহলে বুঝতেই পারছেন নিশ্চই ধারাবাহিকের জনপ্রিয়তা কোথায় গিয়ে পৌঁছেছিল। তবে, আজ হঠাৎ করে এই সিরিয়ালের প্রসঙ্গ আসছে কেন সেটাই ভাবছেন তো নিশ্চই? আসলে সম্প্রতি ১২ বছর পূর্তি হল এই ধারাবাহিকের। আর তাই উঠছে প্রসঙ্গ। সিরিয়ালে মানব এর চরিত্রে অভিনয় করেছিল জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আর অর্চনার চরিত্রে অভিনয় করেছিল অঙ্কিতা লোখাণ্ডে।


ভিডিও


আরও পড়ুন :   ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে বিগ বসে পা রাখতে চলেছেন রিয়া চক্রবর্তী, হইচই সোশ্যাল মিডিয়ায়

তবে, সিরিয়ালের হিরো সুশান্ত আজ আর নেই আমাদের মধ্যে। তিনি এখন তারার দেশে। ইচ্ছে করলেও তাঁকে ছুঁতে আর দেখতে পাওয়া যাবে না কোনদিন। পোস্টমর্টম রিপোর্ট অনুযায়ী আত্মঘাতী হয়ে তাঁর মৃত্যু হলেও সেটা যে কতটা সত্যি তা নিয়ে বেশ সন্দেহ রয়েছে সকলের মনে। এখনও উদ্ধার হয়নি তার মৃত্যুর কারণ। ধীরে ধীরে সমাধান হচ্ছে তাঁর।

আরও পড়ুন :   দুর্দান্ত ভঙ্গিমায় বেলি ড্যান্স করে নেটিজেনদের মুগ্ধ করলেন পটল কুমার ওরফে হিয়া দে

তবে, যতই যা হোক মানুষটাকে যে আর কোনোদিন ফিরে পাওয়া যাবে না তা নিশ্চিত আমরা সকলেই। তবুও তাঁর মৃত্যু রহস্য সমাধানে যে তাঁর আত্মার কিছুটা শান্তি মিলবে তাঁর আশাই আমরা রাখি সকলে। আমরা সকলেই জানি যে, এই সিরিয়াল চলাকালীন সুশান্ত ও অঙ্কিতার মধ্যে প্রেমের সূত্রপাত হয়েছিল। তবে, তাঁদের সম্পর্ক দীর্ঘস্থায়ী না হলেও অঙ্কিতার মনে সুশান্তের স্মৃতি যে চিরকাল সজীব থাকবে তা বলা যায় বৈকি।

অঙ্কিতার কথায় তিনি এখনও মানতে পারেন না যে, সুশান্ত আর নেই। তাঁর মনে হয় সুশান্ত এখনও হাসছে, কথা বলছে, মজা করছে। সম্প্রতি এই সিরিয়ালের ১২ বছর পূর্তি উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেন। আর ক্যাপশনে লেখেন যে, ‘ পবিত্র রিস্তার বারো বছর উদযাপন আমার অনুরাগীদের সঙ্গে’। ভিডিওটি তিনি বলেন যে, ‘সময় কত তাড়াতাড়ি চলে যায়। দর্শকরা তাকে অর্চনা বানিয়েছে। আজ তিনি যা তা সবটাই এই ধারাবাহিকের জন্য। এমনকি তিনি বালাজি টেলিফ্লিম, একতা কাপুর ও তাঁর বাবা-মা কেও ধন্যবাদ জানিয়েছেন। সম্প্রতি এই ভিডিওটিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন

নিখিল নয়, অন্য এক ব্যক্তির সঙ্গে মালাবদল করলেন ‘কৃষ্ণকলি’র শ্যামা, দেখেনিন ছবি

প্রিয়জনের মৃত্যু কিছুতেই ভুলতে পারছেন না অঙ্কুশ, এক অভিযুক্তের গ্রেফতারে বেজায় খুশি অভিনেতা

রাতের পোশাক পরে একি করছেন রণবীর-দীপিকা, মুহূর্তে ভাইরাল ভিডিও

পরিবারে আসতে চলেছে নতুন অতিথি! বছরের শুরুতেই সুখবর দিলেন দীপিকা পাড়ুকোন

প্রেমিকার সাথে বিয়ে সেরে ফেললেন ‘প্রেমের কাহিনী’-এর রাজ, নবদম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

প্রথম সন্তানের মা হলেন জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চ্যাটার্জি, শেয়ার করলেন বেবি-বাম্পের ছবি

দূরদর্শন থেকে মেলেনি কোনো কাজ, কেরিয়ারের শুরুতেই জোর ধাক্কা আজও ভোলেননি মাধুরী