১৩-এ পা দিল ‘বজরঙ্গি ভাইজান’-এর মুন্নি, ভাইরাল হর্ষালির জন্মদিন পালনের ভিডিও

News Desk

June 5, 2021 | 11:51 AM
blog image

টেলিভিশন এর পর্দাই হোক বা সিনেমার পর্দা কিছু কিছু চরিত্র এমন থাকে যা সারা জীবন দর্শকদের মনে বিশেষ একটা ছাপ ফেলে যায়। ২০১৫ সালে রিলিজ হওয়া ‘বজরঙ্গি ভাইজান’ ছবির কথা সকলের মনে আছে নিশ্চই। এই সিনেমায় সালমান খান, করিনা কাপুর, নওয়াজউদ্দিন সিদ্দিকীর মতো তাবড় তাবড় অভিনেতা ও অভিনেত্রী কাজ করেছেন।

কিন্তু তাঁদের মধ্যেও যার অভিনয় এর জাদু মুগ্ধ করেছিল গোটা দর্শকদের সে হল ছোট্ট মুন্নি। ওই বয়সে তাঁর এত সুন্দর অভিনয় দক্ষতা রীতিমতো অবাক করেছিল সকলকে। তবে, সেই ছোট্ট মুন্নি র চরিত্রে অভিনয় করেছিল হর্ষালি মালহোত্রা। ভারত এবং পাকিস্তান দুটি জায়গাতেই তোলপাড় করেছিল এই ছবিটি। এরপর কেটে গিয়েছে অনেক গুলি বছর। এখন আমরা ২০২১ এর দোরগোড়ায়।


ভিডিও


আরও পড়ুন :   ‘সর্বত মঙ্গল রাধে’গানে অসাধারন নেচে তাক লাগালেন সৌরভ গাঙ্গুলির কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

তবে, সিনেমায় অভিনয় করা ছোট্ট মুন্নি এখন আর ছোটটি নয়। সে এখন কিশোরী। ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটি করে মুন্নি ওরফে হর্ষালি মালহোত্রা সেরা শিশুশিল্পীর পুরস্কার ছাড়াও আরও নানান পুরস্কার পেয়েছেন। তবে, গতকাল ছিল তাঁর ১৩ তম জন্মদিন। আর সেই উপলক্ষে একের পর এক কেক কেটেছে সে।

আর সেই কেক কাটার আগের মুহূর্তের ভিডিওই মুন্নি ওরফে হর্ষালি তাঁর নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন। তবে, ভিডিওটি বেশ মজার। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে কেকের উপর ১৩ লেখা একটি ক্যান্ডেল রয়েছে। আর হর্ষালি সেই কেকের দিকে তাকিয়ে হাততালি দিচ্ছে আর হাসছে। কিন্তু হঠাৎ দেখা যায় কেউ একজন এসে ক্যান্ডেলটাকে তুলে আগে ১ ও ৩ লেখা সংখ্যাটিকে আগে পরে করে দেয়। যারফলে তার বয়স হয়ে যায় ৩১। আর তারপরই সে বড় বড় চোখ করে যে বদলে দিয়েছিল তার দিকে তাকিয়ে নিজে আবারও ক্যান্ডেলটা ঠিক করে হাততালি দিয়ে হাসতে থাকেন।

এই ভিডিওটি শেয়ার করে হর্ষালি ক্যাপশনে লেখেন যে, ‘হ্যাপি ১৩তম টিনেজার টু মি’। অনেকেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি হর্ষালির পোস্ট করা এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন

শরীরে থাবা বসিয়েছে করোনা ভাইরাস, হাসপাতালে ভর্তি কিংবদন্তি গায়ক বাপ্পি লাহিড়ী

বিয়ের দু’মাসের মধ্যেই প্রকাশ্যে বিবাদ, স্বামীর হাতে চড় খেলেন ‘বধূবরণ’-এর শ্রীপর্ণা

বিজয় মালিয়ার ছেলের থেকে ১৬ কোটির ফ্ল্যাট, হীরের গয়না নিয়ে রণবীরকে বিয়ে করেন দীপিকা

সম্পূর্ণ নগ্ন পিঠ, শাড়ির আঁচল দিয়ে ঢাকা স্তনযুগল, প্রিয়াঙ্কা চোপড়ার হটনেসে ঘায়েল ভক্তরা

ক্যান্সারে ভেঙ্গে গিয়েছে শরীর, এয়ারপোর্টে জীর্ণ অবস্থায় দেখা গেল সঞ্জয় দত্তকে, ভাইরাল ছবি

‘গ্ল্যামার’বাড়ার পেছনে রয়েছে ‘অঙ্কুশ’এর হাত, ফাঁস করলেন অভিনেত্রী ‘শুভশ্রী’নিজেই !

বিয়ের পর প্রথম দোল দুই তারকা জুটির, উত্তম কুমারের বাড়িতে শুরু ডবল সেলিব্রেশন