১৮ বছর হতেই বিয়ে করেন অভিনেত্রী, মা-বাবার কাছে নিজের বিয়ের কথা বেমালুম চেপে যান দিব্যা ভারতী!

News Desk

June 21, 2021 | 1:02 AM
blog image

দিব্যা ভারতী, মাত্র ১৬ বছর বয়সে অভিনয় জগতে পা রাখেন তিনি। যে কয়দিন তিনি বেঁচে ছিলেন নিজেকে সবসময় কাজের সঙ্গে যুক্ত রেখেছিলেন। সেই সময় তিনি কাজে এতটাই ব্যস্ত ছিলেন যে বছরে চার থেকে পাঁচটা মুভি করা তার কাছে কোন ব্যাপার ছিল না। অভিনয়ের পাশাপাশি তিনি দেখতে ছিলেন ভীষণ সুন্দর। যেমন সুন্দর তার চেহারা তেমন সুন্দর চোখ ও মুখের গঠন। তবে ভগবানের নিষ্ঠুর পরিহাস, মাত্র ১৯ বছর বয়সে পরলোকগমন করেন এই অভিনেত্রী। যখন তার ক্যারিয়ারের মধ্যগগণে তখন এক দুর্ঘটনায় মারা যান তিনি। পুলিশ ফাইল এর সূত্র অনুযায়ী, মদ্যপ অবস্থায় পাঁচতলা অ্যাপার্টমেন্টের ব্যালকনির রেলিং ধরে হাঁটছিলেন তিনি, আর তখন ব্যালকনি থেকে নিচে পড়ে যান দিব্যা। তারপরে সব শেষ। যদিও তার মৃত্যুর জন্য অনেকেই তার স্বামীকে দায়ী করে।

আরও পড়ুন :   বাস্তবেও পর্দার বৌদির প্রেমে পড়েছেন 'আলো ছায়া' সিরিয়ালের আকাশ, শীঘ্রই বাজবে বিয়ের সানাই

১৯৯০ সালে তিনি দক্ষিণী ছবি দিয়ে অভিনয়ে পা রেখেছিলেন। ১৯৯১ সাল থেকে বলিউডে কেরিয়ার শুরু হয়। তিনি ১৯৯০ থেকে ৯৩ সাল পর্যন্ত চুটিয়ে অভিনয় করেন। এমনকি ১৯৯২ সালে ১২ টি মুভিতে অভিনয় করেছিলেন এবং ১৯৯২ সালেই প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে চুপি চুপিই বিয়ে করেছিলেন তিনি।

আরও পড়ুন :   গুনগুনের হাতের ‘চটকানো পিন্ডি’খাওয়ার পর বেহাল অবস্থা শশুর-শাশুড়ির, তুমুল ভাইরাল ভিডিও

দিব্যার মা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কীভাবে দিব্যা সাজিদকে পছন্দ করতে শুরু করেছিলেন। তিনি জানিয়েছিলেন যে ‘শোলা অওর শাভনামে’র সেটে প্রথম আলাপ হয়েছিল দুজনের মধ্যে। দিব্যার মা মিতা জানিয়েছেন, “গোবিন্দার ডেট পাওয়ার জন্য সাজিদ শোলা অওর শাভনামের সেটে যাতায়াত করতেন। সেখানেই দিব্যার সঙ্গে আলাপ হয় সাজিদের। সেদিনই দিব্যা আমাকে জিজ্ঞেস করেছিল, ‘মা সাজিদ সম্পর্কে তোমার কী ধারণা?’ আমি তখন বলেছিলাম, ভালোই লাগে। এর ঠিক কয়েক দিন পর সে আমাকে জিজ্ঞেস করেছিল যে, সে সাজিদকে বিয়ে করতে পারে কী না।

আরও পড়ুন :   নাচতে গিয়ে ছিঁড়ে গেল ব্লাউজ, রেগে আগুন অভিনেত্রী রাখি সাওয়ান্ত, মুহূর্তে ভাইরাল ভিডিও

তিনি তখন দিব্যার বাবাকে জিজ্ঞেস করতে বলেছিলেন। তার বাবা এই বিয়ের বিরুদ্ধে ছিলেন। ১৮ বছর হওয়ার পরই দিব্যা আমাকে জানায় যে, সে সাজিদকে বিয়ে করছে এবং সাক্ষী হিসেবে আমাকে চায়। আমি তাঁকে স্পষ্ট জানিয়েছিলাম, তাঁর বাবাকে না-জানালে আমিও সাক্ষী হিসেবে সাক্ষর করতে পারব না।” এটাও জানা গিয়েছে, বিয়ের পরেও দিব্যা তাঁর মা বাবার সঙ্গেই থাকতেন কিন্তু কেউই জানতেন না যে দিব্যা বিয়ে করে নিয়েছেন সাজিদের সঙ্গে। আজও দিব্যার মৃত্যু রহস্য উন্মোচন করা যায়নি।


আরও পড়ুন

‘কেরিয়ার বাঁচাতেই রাজি হয়েছিলাম শয্যা দৃশ্যে’, মুখ খুললেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত

পরনে বেনারসি গা-ভর্তি গয়না, কনের সাজে ছবি দিয়েও বিয়ে নিয়ে সংশয়ে নোয়া

অন্তর্বাসের ফাঁকে উঁকি দিচ্ছে ‘বিগ সাইজ’ নিতম্ব-বক্ষযুগল, শ্রীদেবী কন্যার হটনেসে ঘায়েল নেটজনতা

শীঘ্রই আসছে নতুন অতিথি, পাত পেড়ে সাধ খেলেন গায়িকা শ্রেয়া ঘোষাল, রইলো ছবি

ভাগ্যিস সন্তান হয়নি’, বিচ্ছেদের ৪ বছর পর ডিভোর্সের কারণ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা

প্রথম বিয়ে ভাঙার পর যে সকল বলিউড অভিনেত্রীরা দ্বিতীয়বার বিয়ের পথে যাননি আর

মৃত্যুর পরে ভক্তদের মনে এখনও অমর, ছেলের হাত ধরে ফের পর্দায় ফিরছেন ইরফান খান