২০ বছর বয়সে রনবীর হতে পারতেন বাবা, সংসারের মায়া ত্যাগ করে হয়ে ওঠেন অভিনেতা

News Desk

June 3, 2021 | 3:20 PM
blog image

বলিউডের নতুন প্রজন্মের ‘লেডিজ ম্যান’ বলতে আমরা ঋষি-নীতু কাপুরের একমাত্র ছেলে অভিনেতা রণবীর কাপুরকেই বুঝি। এই অভিনেতার কেরিয়ারের শুরু থেকেই নিজের ক্যাসিনোভা ইমেজটাকে ধরে রেখেছেন, যার জন্য তাঁকে চর্চা পিছু ছাড়ে না। এককালে দীপিকা, ক্যাটরিনার মতো একাধিক জনপ্রিয় লেডিং অভিনেত্রীর সঙ্গে ডেট করেছেন রনবীর, বিলকুল খুল্লমখুল্লা হয়ে। আপতত রনবীরের মন এখন আলিয়াতে আটকেছে।

রনবীরের অভিনীত ‘বাচনা ইয়ে হাসিনো’ ছবিটি রনবীরের ক্যারিয়ারের শুরুর দিকের ছবি ছিল, এই ছবিতে বিভিন্ন মেয়েদের সঙ্গে রনবীরকে প্রেম করতে দেখা গিয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত একজনের কাছেই তাঁর মন ধরা দিয়েছিল। তেমনি বাস্তবেও রনবীর খানিকটা সেরকমই। যেন তাঁর জীবনকে নিয়েই সিনেমা তৈরি করা হয়েছিল। তবে রনবীর-আলিয়ার বিয়ে প্রায় ঠিকঠাক। ঋষি কাপুর মৃত্যুর আগেই তাঁর পুত্রবধূকে দেখে গিয়েছিলেন। কিন্তু তাঁদের বিয়ে কবে, এই নিয়ে অনুরাগীদের উৎসাহের শেষ নেই। হয়তো করোনা কাঁটা হয়ে না বিঁধলে এতদিনে বিয়ের সানাই বেজে যেত এই তারকা যুগলের।


ভিডিও


আরও পড়ুন :   ইঞ্জেকশনে একটুও ভয় নেই! হাসিমুখে করোনার ভ্যাকসিন নিলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

কিন্তু জানেন কি রনবীরের একটি অজানা গল্প! ৩৮ বছর বয়সী এই তারকা ২০-র কোঠাতেই বাবা হতে হয়েছিল। না আনাব-সানাব কেউ নয়, নিজের মুখেই সে কথা জানিয়েছিলেন রণবীর। এবার নিশ্চয়ই ভাবছেন ব্যাপারটা কী? বলব বলব! শুনুন তাহলে আসল ব্যাপারটা, আসলে রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিটির বয়স সদ্যই ৮-এ পা দিয়েছে। আর এই ছবিতে বানি তথা কবীর থাপারের চরিত্রর সঙ্গে নিজেকে কিছুতেই খাপ খাওয়াতে পারছিলেন না রণবীর। নিজেকে কোনওরকম সাংসারিক গন্ডিতে না বেঁধে, বাউন্ডুলে জীবনই পছন্দ ছিল বানির। এটিই ছিল এই ছবির ইউএসপি। যেখানে সেখানে কোনও বারণ থাকবে না, কোনও বাঁধা ছক থাকবে না, এমনকি বিয়ে, প্রেম,সন্তান কিছুই থাকবে না বানির জীবনে।

আরও পড়ুন :   টলিউডের যেসব সেলেব এক-দুবার নয় তিন তিনবার বিয়ে করেছেন, রইল তালিকা

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি-র ট্রেলার লঞ্চের মঞ্চে দাঁড়িয়েই ৩০ বছরের রণবীর, ‘এখন আমরা এমন একটা সময়ে পৌঁছেছি যে বিয়ের তারিখ নিয়ে কোনও ডেটলাইন থাকা অনুচিত। যে যেমনভাবে প্রেমে পড়বে, যখন সঠিক সময় বলে মনে করবে তখনই বিয়ে করবে, সন্তানের জন্ম দেবে। সবটাই প্রকৃতির নিয়মে হবে। এটা অয়ন আমাকে শেখাচ্ছে। যখন চার বছর আগে ওর সঙ্গে আমার আলাপ হয়, আমি তো বিয়ের জন্য তাড়াহুড়ো করছিলাম। বলেছিলাম, আমি বিয়ে করতে চাই। বাবা হতে চাই। ও আমায় বলত- ধীরে…. তুমি সবে কেরিয়ার শুরু করছো। জীবনটা একটু দেখো… তারপর সময় নিয়ে বিয়ে করো’।

আরও পড়ুন :   কাজলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পথে অজয় দেবগন! জানালেন নিজের মনের কথা

এছাড়া গত ডিসেম্বরে রণবীর নিজে রাজীব মসান্দকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘খুব শীঘ্রই আমি আলিয়াকে বিয়ে করব। এতদিনে তো বিয়েই হয়েই যেত আমাদের যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। আমি এখনই কিছু বলে চাই না নজর লাগুক, তবে এইটুকু বলতে পারি শীঘ্রই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই’।