৪৫ বছর বয়সেও উপচে পড়ছে যৌবন, শিল্পা শেট্টির চাবুক ফিগার ঘুম কেড়েছে নেটিজেনদের, দেখুন ভিডিও

News Desk

June 6, 2021 | 7:44 AM
blog image

তিনি বয়সের গন্ডিতে ৪৫ এ পৌঁছলেও তাঁর গ্ল্যামারের ছটা বলে দেয় যে তিনি এখনও মাত্র পনেরোতেই দাঁড়িয়ে রয়েছেন। তবে বছর যতই এগিয়ে যাক, ক্যালেন্ডারের পাতা যতই উল্টে যাক অভিনেত্রী তাঁর এই ফিগারের জৌলুসে মুগ্ধ করে চলেছেন আপামর নেটবাসীকে। তাঁর বয়স যেন কিছুতেই বাড়ছেনা। বলতে গেলে তিনি এক্কেবারে বি টাউনের হট বোম। বুঝতেই পারছেন আজকের আমাদের গল্পের কুইন কে! তিনি হলেন অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা। এবার নায়িকার দেখা মিলল মালদ্বীপে, এক্কেবারে জবরদস্ত বিকিনি লুকে।

বলিউডের একমাত্র ফিটনেস ফ্রিক অভিনেত্রী হিসেবে ধরা হয় শিল্পা শেট্টি কুন্দ্রাকে, তাঁকে নিয়ে বি-টাউন সবসময়েই সরগরম হয়ে থাকে। ‘বাজিগর’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা। যেখানে তিনি শাহরুখের প্রাক্তনী চরিত্রে অভিনয় করেছিলেন। তারপর থেকেই একে একে একাধিক ছবিতে অভিনয় কিরে দেশের এক জনপ্রিয় মুখ হয়ে ওঠেন শিল্পা। নব্বই দশকের মাঝামাঝি সময় থেকে এই নায়িকার উত্থান, তারপর থেকেই দীর্ঘ ১৫ বছর বলিউডে এক্কেবারে রাজ করেছেন এই ফ্রিকনেস অভিনেত্রী।


ভিডিও


তবে সেই সময়ে শিল্পা ইন্ডাস্ট্রির একাধিক নায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তার মধ্যে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার অন্যতম। দীর্ঘদিন ধরে সেই গুঞ্জন শোনাও গিয়েছিল। এছাড়া ম্যায় খিলাড়ি তু আনাড়ি, আও প্যায়ার করে, ধড়কন, বেনারসী বাবু, হিম্মত-সহ একাধিক ছবিতে অক্ষয় কুমার, সুনীল শেট্টি, সইফ আলি খান, গোবিন্দ, সানি দেওল এইসব বলিউড সুপারস্টারদের সঙ্গে দাপিয়ে অভিনয় করেছেন শিল্পা। একাধিক ছবিতে অভিনয় করে সকলের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন শিল্পা শেট্টি কুন্দ্রা।

তবে শিল্পা শেট্টি এখন বিবাহিত। শিল্পার স্বামীও একজন বিশাল ব্যবসায়ী। তাঁর নাম রাজ কুন্দ্রা। শোনা যায়, শিল্পা-রাজের প্রথম দেখা হয়েছিল লন্ডনে। শিল্পার পারফিউম ব্র্যান্ড এস২ এর প্রচারের সময়েই রাজের সঙ্গে প্রথম দেখা হয়েছিল অভিনেত্রীর। তারপর ডেটিং, তারপরেই বিয়ে। ২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা। যদিও রাজের আগে একটি বিয়ে হয়েছিল। তবে সবকিছু মেনে দুই সন্তানকে নিয়ে অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা এবং শিল্পপতি রাজ কুন্দ্রা এক সুখী গৃহকোন। ২০১২ সালের মে মাসে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান বিহান। ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে মেয়ের মা হন শিল্পা। যার নাম সমিশা। এত বছর পরেও রাজ-শিল্পার দাম্পত্যের কেমিস্ট্রি একই রয়েছে।

যৌবনকে যেন তিনি নিজের শরীরের আঁচে বেঁধে রেখেছেন। একের পর এক সেক্সি হটপোজে বরাবরই সক্কলকে ক্লিন বোল্ড করে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হন তিনি, শিল্পার সৌন্দর্য্যে মুগ্ধ বহু দর্শক৷ শুধু নায়িকা হিসাবেই নয় বহু মানুষের কাছে শিল্পা এক অনুপ্রেরণা। বেশিরভাগ সময়ই নিজের শরীরচর্চাতে ব্যস্ত থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই তাঁর জিম করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। বয়স যতই বাড়ছে ততই যেন শিল্পা গ্ল্যামার থেকে গ্ল্যামারাস হয়ে উঠছেন। বয়সের ছাপ তো দূর, বরং এখনও বর্তমানে নায়িকাদের গোল দিতে সক্ষম শিল্পা শেঠি। এরই মাঝে মালদ্বীপে গিয়ে ঝড় তুললেন শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে মালদ্বীপে এক্কেবারে বিকিনিতে হাজির হলেন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ডোরাকাটা বিকিনি পরে শিল্পা শেট্টির উষ্ণ ছবি ভাইরাল হয়েছে।

আরও পড়ুন :   লাহেঙ্গার ব্লাউজের ফাঁকে স্পষ্ট বক্ষ ভাঁজ, ট্র্যাডিশনাল সাজেও মাত করলেন মোনালিসা


আরও পড়ুন

বাবা হওয়ার আগেই গত হলেন অভিনেতা চিরঞ্জীবী, একরত্তি সন্তানের ছবি পোস্ট করলেন স্ত্রী মেঘনা

দুর্দান্ত এক্সপ্রেশন মুখে মিষ্টি হাসি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা

ছোট মাপের অন্তর্বাস পরে সমুদ্রে নামতেই বিপত্তি, কোনোভাবে গোপনাঙ্গ ঢেকে লজ্জা বাঁচালেন প্রিয়াঙ্কা

গৌরবের পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন উত্তম কুমারের আরেক নাতি সৌরভ

ক্যাটরিনা ও জ্যাকলিনের সাঙ্গে তুমুল নাচ রানু মন্ডলের, ভাইরাল ভিডিও বানালেন ভক্তরা

খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, হট অবতারে পুরুষদের মন জয় করলেন ‘ঝুমা বৌদি’, ভাইরাল ছবি

মদন মিত্রের সঙ্গে কৃষ্ণকলি’র শ্যামা! হাত ফুল, মুখে মিষ্টি নিয়ে প্রচারে অভিনেত্রী