৫০-এ পা দিলেন অভিনেত্রী, ছেলের সাথে কেক কেটে জন্মদিন পালন করলেন ইন্দ্রানী হালদার

সম্প্রতি ৫০এ পা দিয়েছেন তিনি। তবুও, টলিউডের চির রঙিন অভিনেত্রী বলতে এখনও যাকে একনামে সবাই চেনেন তিনি হলেন ইন্দ্রানী হালদার। একসময় চুটিয়ে অভিনয় করেছেন বড় পর্দায়। তবে, একটা সময়ের পর সেই পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন তিনি। কিন্তু, বড় পর্দায় যেভাবে তিনি সকলের মন জয় করেছিলেন ঠিক তেমনই ছোট পর্দায়ও তিনি মন জয় করে নিয়েছেন সকলের।

একের পর এক সিরিয়াল দিয়ে তিনি সকলের মন আবারও জয় করে দিয়েছেন। সম্প্রতি অভিনেত্রী ৫০ বছরে পা দিলেন। আর সেই উপলক্ষে শ্রীময়ীর গোটা সেট তাঁকে ভরিয়ে দিল সারপ্রাইজে। এর আগেও তাঁর গোয়েন্দা গিন্নি ও সীমা-রেখা সিরিয়াল নজর কেড়েছিল সবার। আর এবার শ্রীময়ী রূপেও বাজিমাত করে চলেছেন অভিনেত্রী।

আর যার জন্য আজ সিরিয়ালের এত রমরমা তাঁর জন্মদিনে সারপ্রাইজ নাহলে হয় নাকি। তবে, প্রত্যেকবারই অভিনেত্রী বৃদ্ধাশ্রমের আবাসিকদের নিয়ে অথবা এইচআইভি ছেলেমেয়েদের নিয়ে জন্মদিনে মেতে থাকেন। এবারও নিশ্চই তাঁর অন্যথা হয়নি।

তবে, এবার শ্রীময়ী র সেটে বেশ বিশাল আয়োজনেই সেলিব্রেট হল অভিনেত্রীর জন্মদিন। বেলুন, আলো দিয়ে সাজানো হয়েছিল সিরিয়ালের সেট। এমনকি অভিনেত্রীর হাতেও দেখা গিয়েছিল বেশ সুন্দর ফুলের বুকে। তবে, কেক কাটার সময় রোহিত সেন অথবা জুন আন্টি কেউ উপস্থিত না থাকলেও হাজির ছিলেন শ্রীময়ীর অনস্কিন ছেলে ও মেয়ে।

শ্রীময়ীকে দেখা গেল তাঁর অনস্কিন ছেলেকে কেক কেটে খাইয়ে দিতে। বেশ আনন্দের সঙ্গে অভিনেত্রীর জন্মদিন পালন করলেন সকলে। তবে, এ বয়সেও এসে যেভাবে তিনি এত ব্যস্ততার মাঝেও নিজের সৌন্দর্য ও ফিগারকে ধরে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। সিনেপ্রেমী মানুষদের কাছে তিনি আজও আগের মতোই সুন্দরী ইন্দ্রানী হয়েই রয়েছেন। সম্প্রতি তাঁর জন্মদিনের ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।