৫১ বছর বয়সে এসে হঠাৎ নাম বদলে ফেললেন অজয় দেবগন, জেনে নিন অভিনেতার নতুন নাম

News Desk

March 27, 2021 | 2:11 PM
blog image

অজয় দেবগন ভারতীয় অভিনেতা, হিন্দু চলচ্চিত্রের অন্যতম প্রভাবশালী ও সফল অভিনয় শিল্পীর মধ্যে একজন, যিনি এখনও পর্যন্ত একশরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন৷ চলচ্চিত্রে কাজের জন্য তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেছেন, তন্মধ্যে রয়েছে দুটি শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং চারটি ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেছেন। ২০১৬ সালে ভারত সরকার তাকে দেশটির চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদকে ভূষিত করে৷ বলিউডের এক বিশিষ্ট অভিনেতা তিনি। এখন তিনি ২২ বছর ধরে সংসার করছেন তনুজা কন্যা কাজলের সঙ্গে। দীর্ঘ প্রেমপর্বের পরে অজয়-কাজল বিয়ে করেন ১৯৯৯ সালে।

নিজের সাফল্যের পিছনে কাজলের অবদানকে কুর্নিশ করেন অজয়। তবে তাঁদের প্রেমের শুরুতে প্রচুর বাধাবিঘ্নের সম্মুখীন হতে হয়েছিল। শেষমেশ তা বিয়ের রূপ নেয়। তবে তাঁকে বিয়ে করে ঘরকন্না করবেন বলে কেরিয়ারের মধ্যগগনে অভিনয় থেকে সরে দাঁড়ান কাজল। কিন্তু অজয় ও কাজলের সম্পর্কেও অশান্তির মেঘ ছায়া ফেলেছিল। অশান্তির সূত্রপাত ‘ওয়ন্স আপন এ টাইম ইন মুম্বই’ ছবি ঘিরে। এই ছবিতে অভিনয়ের সূত্রে কঙ্গনা রানাউতের সঙ্গে আলাপ হয়েছিল অজয়ের। গুঞ্জন, দু’জনের অন্তরঙ্গতা নাকি পেশাদারিত্বের গণ্ডি পেরিয়ে পৌঁছে গিয়েছিল ব্যক্তিগত পরিসরেও। তবে সব ঝামেলা মিটিয়ে তাঁরা এখন সুখী।


ভিডিও


আরও পড়ুন :   পুলিশের ইউনিফর্ম পরে রাস্তার মাঝে তুমুল নাচ গুনগুনের, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

তবে গত বছর থেকেই খবরের শিরোনামে উঠে আসছেন অজয় দেবগন। কেননা গতবছর অজয়-কাজল অভিনীত ‘তানহাজি, দি আনসঙ ওয়ারিওর’ ছবিটি ব্যবসায়িক দিক দিয়ে দারুণ সফলতা পেয়েছিল, সঙ্গে অজয়ের স্ত্রী হিসেবে কাজলের অভিনয়ও ছিল নজরকারা। সম্প্রতি অজয়ের একটি নতুন ভিডিও হুলস্থুল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে অজয় দেবগন বলছে তাঁকে সুদর্শন বলে ডাকার জন্যে। সেখানে তিনি ভিডিওটি হ্যাশট্যাগ দিয়ে ডিজনি হটস্টার ভিআইপি ওটিটি প্ল্যাটফর্মকে মেনশন করেছেন।

আরও পড়ুন :   গাড়ির সিটে পুঁচকে ছেলে, একরত্তি ইউভানকে শহর চেনাচ্ছেন শুভশ্রী, ভাইরাল ভিডিও

কিন্তু ভিডিওটিতে অজয়কে সত্যিই একজন সুদর্শন পুরুষ দেখাচ্ছে। কে বলবে তাঁর বয়স ৫১ পেরিয়েছে, দুটি বড় বড় ছেলে মেয়ে আছে তাঁর। যদিও এই মুহূর্তে অজয় নিজের প্রযোজনা কাজ নিয়ে ব্যস্ত। তার মধ্যেই ৪ এপ্রিল ডিজনি হটস্টার মুক্তি পেতে চলেছে “দি বিগ বুল”। যা ১৯৯২ সালে হর্ষদ মেহেতা স্ক্যামের কাহিনি অবলম্বনে তৈরী হয়েছে। সেখানে ফুটিয়ে তোলা হবে ১৯৮০ থেকে ১৯৯০-এর অর্থনৈতিক চিত্র। এছাড়া চলতি বছরে অজয়ের বেশ সিনেমা মুক্তি পেতে চলেছে তা, ‘ভুজ’, ‘ময়দান’, ‘মে ডে’। অন্যদিকে বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা ভনশালীর পরিচালনায় একটি সিনেমা করতে চলেছেন অজয়। যদিও এর আগে সঞ্জয়ের সঙ্গে জুটি বেঁধে জনপ্রিয় সিনেমা “হাপ দিল দে চুকে সানাম” সিনেমায় কাজ করেছিলেন আবার সেই জুটি ফিরছে “গাঙ্গুরাম কাথিযাওযারি” সিনেমার মাধ্যমে।

আরও পড়ুন :   বৌভাতে নর-নারায়ণ সেবা দিলেন সোহিনী গুহা রায়, অভিনেত্রীর কাজে খুশি হয়ে শুভেচ্ছা নেটিজেনদের


আরও পড়ুন

অক্ষয় তৃতীয়ার পূন্য লগ্নে ৮ জন কোর কমিটির সদস্য নিয়ে গঠিত হল দিনহাটা আর্টিস্ট ফোরাম

যে তারকা পুত্র-কন্যারা হুবুহু মা-বাবার মতো দেখতে

‘টুম্পা’ গানে নাচ করে নেটদুনিয়ায় ঝড় তুললো একটি বাচ্চা মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

একের পর এক বোল্ড লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা, তুমুল ভাইরাল ভিডিও

বিয়ে করছেন মিমি চক্রবর্তী? প্রিয় বোনুয়ার জন্য সুপাত্র খুঁজছেন অভিনেত্রী Nusrat Jahan, ভিডিও ভাইরাল

কালো ফিনফিনে শাড়িতে উন্মুক্ত নাভি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা সরকার

শরীরে স্বল্প পোশাক, হট লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ছবি