৫৩ পেরিয়েও ভরা যৌবন, সুপার ড্যান্সার মাধুরীর গ্ল্যামারাস ফিগারে ফিদা নেটিজেনরা

News Desk

July 20, 2021 | 1:01 AM
blog image

অভিনেত্রী মাধুরী দীক্ষিতের ফ্যান আট থেকে আশি প্রায় সকলেই। মাধুরীর নাচ, লাস্যময়ী রূপ, মিষ্টি স্বভাব সবেতেই তিনি ক্লিন বোল্ড করে দিতে পারেন আচ্ছা আচ্ছা নায়িকাদের। জানলে হয়তো অবাক হবেন একজন বাঙালি অভিনেতা সাথেই প্রথম ডেবিউ করেন মাধুরী আর সেই অভিনেতা অন্য কেউ নয়, বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম অভিনেতা তাপস পাল এর বিপরীতে অবোধ ছবির মাধ্যমে সিনেমা জগতে পা রাখেন মাধুরী। এরপর একের পর এক ব্লকবাস্টার সিনেমায় নিজের অভিনয় প্রতিভা দেখিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী। দয়াবান, তেজাব, সাজান, কয়লা, দেবদাস মাধুরীর ঝুলিতে রয়েছে বলিউডের একাধিক জনপ্রিয় সিনেমা।

আরও পড়ুন :   সিরিয়ালে জবা সেনগুপ্তের মৃত্যু দেখে হাউমাউ করে কেঁদে ফেললেন গৃহবধূ, তুমুল ভাইরাল ভিডিও

নিজের অভিনয় এবং নাচ দিয়ে নব্বইয়ের দশকের অন্যতম প্রথম সারির নায়িকা হয়ে ওঠেন অভিনেত্রী। মাধুরীর একটি হাসির ঝলকেই ঘায়েল হয়ে যায় তার লক্ষ লক্ষ অনুরাগী। দেখতে দেখতে অভিনেত্রী পা দিয়েছেন ৫৩ বছর বয়সে তবে বয়স যেন তার কাছে কেবলমাত্র একটি সংখ্যা, আজও একইরকমভাবে নিজের সৌন্দর্য ধরে রেখেছেন মাধুরী। বয়সের ছাপ এতটুকুও পড়েনি মাধুরীর রূপে, বরং দিন প্রতিদিন আরো সুন্দরী হয়ে উঠছেন তিনি।

ডাক্তার রাম নেনে কে বিয়ে করার পরে বেশ কিছুদিনের জন্য বিদেশে পাড়ি দিয়েছিলেন নায়িকা। অবসর নিয়েছিল রুপোলি পর্দার থেকে। তবে আবার নিজের জগতে ফিরে এসেছেন তিনি, বহু ছোটবেলা থেকে কত্থক ডান্সে তার তালিম। নিজের প্রত্যেকটি সিনেমাতেও নিজের নাচের ছাপ ফেলেছেন এই মোহময়ী সুন্দরী। আর তাই সিনেমায় তেমন ভাবে কাজ না করলেও, ডান্স রিয়েলিটি শো গুলিতে মাধুরী বিচারকের ভূমিকায় অতুলনীয়। আর হবে নাই বা কেন, মাধুরী নিজে একজন পোড়-খাওয়া ডান্সার। নিজের নাচে মুগ্ধ করে দিতে পারেন যেকোনো নৃত্য প্রেমিকে।

আরও পড়ুন :   লকডাউনে কাজ না পেয়ে, বাঁদরের দাড়ি কাটলো নাপিত! ভাইরাল হলো সেই ভিডিও দেখুন

কিছুদিন আগেই স্বামী এবং দুই সন্তানের সাথে ছুটি কাটাতে মালদ্বীপে উড়ে গিয়েছিলেন লায়িকা। মালদ্বীপের নীল সমুদ্রসৈকৎ থেকে ছবি পোস্ট করেছেন নায়িকা, আর সেই ছবিতে মাধুরীর রূপ দেখে রীতিমতন তাক লেগে যাওয়ার জোগাড়।

এই বয়সেও মাধুরীর শরীর দিয়ে যেন গড়িয়ে পড়ছে গ্ল্যামার। হট প্যান্ট এবং কালো লাল প্রিন্টের টপস পরে নীল সমুদ্রের পাশে দাঁড়িয়ে মোহময়ী পোজ দিয়েছেন নায়িকা। মাধুরীর এই ছবি ইতিমধ্যেই সাত লক্ষ লাইকের সংখ্যা পার করে গিয়েছে।