৬ মাসে পা দিল ছোট্ট কৃশিব, বাবা ও ছেলের মিষ্টি ছবি শেয়ার করলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি

News Desk

April 14, 2021 | 11:19 AM
blog image

সম্প্রতি কয়েকমাস আগেই মা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তথা কুনাল ঘরণী পূজা ব্যানার্জী। মুম্বাই এর একটি বেসরকারি হাসপাতালে অভিনেত্রী তথা পূজা জন্ম দেয় একটি ফুটফুটে পুত্র সন্তানের। ছেলেকে পেয়ে বেজায় খুশি হয়েছেন অভিনেতা কুনাল ভার্মা। পূজা ও কুণালের ৯ বছরের সম্পর্কে তারা যেন এক নতুন মানে খুঁজে পেয়েছে ছেলেকে পেয়ে। তাঁদের এত দিনের ভালোবাসা যেন আরও একবার পূর্ণতা পেয়েছে ছেলেকে পেয়ে।

অন্য বাবা মায়ের মতোই সন্তানকে নিয়ে দিব্বি দিন কেটে যাচ্ছে তাদের। ছেলের ১মাস পূর্ণ হওয়ার সেলিব্রেশনও করেছেন তাঁরা। কুনাল এবং পূজা মনে করেন যে, এই ছেলেই তাদের ভালোবাসার এক অঙ্গ। একটি হিন্দি ধারাবাহিকের সেট থেকেই কুনাল ও পূজার প্রথম আলাপ হয়। আর তারপরই সম্পর্কের সূত্রপাত।


ভিডিও


একে অপরের সঙ্গে কেটে গিয়েছে নয়টি বছর। আর তার মাঝেই তাদের সন্তানকে পেয়ে বেজায় খুশি এই দম্পতি। তবে, অন্যসকল সেলিব্রেটিদের সন্তানদের মতো পূজার ও কুণালের সন্তানের মুখ কিন্তু অত সহজে দেখতে পায়নি নেটিজেনরা। ধীরে ধীরে সন্তানের মুখ প্রকাশ্যে এনেছেন তাঁরা।

আর তারপর থেকে মাঝে মধ্যে ছেলেকে নিয়ে নানান মজার ভিডিও শেয়ার করেন পূজা। এমনকি শিবরাত্রির দিন ছেলেকে নিয়েই শিবের মাথায় জল ঢালেন অভিনেত্রী। আর সেও ছবিও নজর এড়ায়নি কারোর। এছাড়া ছেলেকে খাওয়ানোর জন্য টিভি, মোবাইল বাদ দিয়ে নিজেরাই এন্টারটেইনমেন্ট এর একটি অংশও হয়ে উঠেছে।

সম্প্রতি কৃশিব এর ৬ মাসে পা দিল। আর তাই পূজা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে কৃশিবের এক মাস বয়সের একটি ছবি পোস্ট করেন। যেখানে কুনালকে বুকে নিয়ে জড়িয়ে চোখ বন্ধ করে থাকতে দেখা যাচ্ছে। বাবা- ছেলের এমন মুহূর্ত সত্যিই নজর কাড়ে সবার। আর এই ছবিটি পূজা পোস্ট করে পূজা কৃষিবকে ৬ মাস বয়সের শুভেচ্ছাও জানান। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   স্ত্রীকে সঙ্গে নিয়ে একমাত্র মেয়ের জন্মদিন পালন করলেন অভিনেতা জিৎ, তুমুল ভাইরাল ভিডিও