৬ মাস যোগাযোগ নেই, নুসরতের গর্ভের সন্তানকে মানতে নারাজ স্বামী নিখিল!

News Desk

June 5, 2021 | 7:34 AM
blog image

রাজনৈতিক ক্যারিয়ার সঙ্গে সঙ্গেই নায়িকা পা রেখেছিলেন তাঁর দাম্পত্য জীবনে। ২০১৯-এর জুন মাসেই বিদেশের মাটিতে তাদের বিবাহ বিশাল ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে হয় অভিনেত্রী নুসরত জাহানের, যদিও এটা প্রেমের বিয়ে কিন্তু সুখের হয়নি তাঁর সেই সংসার। বছর ঘুরতে না ঘুরতেই সুখের সংসারে ভাঙন দেখা দেয়, একে অপরের সঙ্গ থেকে নিজেদেরকে বিচ্ছিন্ন করা। এমনকি সোশ্যাল মিডিয়া থেকেও নিজেদের ফলো উঠিয়ে নেওয়া। এই সবকিছুই শুরু হয় গত ডিসেম্বর থেকেই। অর্থাৎ তখন থেকেই আলাদা থাকেন নুসরত-নিখিল। এমনকি সেই সময়ে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিলের বিবাহ-বিচ্ছেদের খবরে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছিল গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে। কারণ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর টালমাটাল এই সম্পর্কের মধ্যে আচমকা ঢুকে পড়েছিলেন টলিউডের আরেক অভিনেতা যশ দাশগুপ্ত।

আরও পড়ুন :   সফর শেষ ‘ভাগ্যলক্ষী’র, মন খারাপ ভক্তদের, অন্তিম পর্বের শ্যুটিং শেষে চলল খাওয়া দাওয়া

যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা বেশ গত কয়েক মাস ধরে বেশ বেড়েছে। গত বছর ডিসেম্বরে আজমীর ট্রিপ দিয়ে তাঁদের বন্ধুত্বের সূচনা হলেও এরপর কখনও কফি ডেটে, কখনও ডিনার ডেটে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। এমনকি একটি ইংরেজি সংবাদমাধ্যম একটি পোস্টের মাধ্যমে জাহির করেছে নুসরতের সঙ্গে যশের সম্পর্ক যে পুরোদমে রয়েছে। এর মধ্যেই সকল জল্পনাকে উস্কে দিল নুসরতের মা হওয়ার খবরটা। মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। গতকাল সকাল থেকেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে ঘুম উড়েছে অভিনেত্রীর ভক্তদের।


ভিডিও


অন্যদিকে এই খবর প্রকাশ্যে আসা মাত্রই ওইদিন সকাল থেকেই নুসরতের তথাকথিত স্বামী নিখিল জৈনের ফোনে একের পর এক আসতে শুরু করে নানা মিডিয়া থেকে। কোনও কিছু না জেনেশুনে এরকম একাধিক ফোনকলে নিখিল রীতিমতো তিতিবিরক্ত হয়ে যায়। যদিও নিখিল-নুসরতের বিয়ে থেকে বিচ্ছেদ সবটাই নিয়েই ছিল জোর জল্পনা। এদিকে নুসরতের গর্ভের সন্তান যে নিখিলের নয় তা স্পষ্টই জানিয়ে দিয়েছেন নিখিল সংবাদমাধ্যমকে। এছাড়া নিখিল হতবাক হয়ে যান এ ধরণের ফোনকলে, বিশেষত নুসরতের মা হওয়ার খবর পেয়ে নিখিলের কি প্রতিক্রিয়া একথা একাধিক সংবাদমাধ্যম জানতে চাইলে নিখিল বেশি বিরক্ত হয়ে যান।

আরও পড়ুন :   চলছে দলবদলের পালা, কোন দলে নাম লেখালেন অঙ্কুশ-ঋতাভরী, নিজেরাই জানালেন সেকথা

নিখিল এই বিষয়ে স্পষ্টই জানিয়ে দিয়েছেন, ‘নুসরত যে মা হতে চলেছেন এই কথা আমি জানিও না। কারণ আমার সঙ্গে নুসরতের কোনো যোগাযোগ নেই।আমরা প্রায় ৬ মাস ধরে আলাদা থাকি। নুসরত এখন যে সঙ্গীর সঙ্গে আছেন তাঁর সঙ্গেই যেন সে ভালো থাকে। ঈশ্বর তাঁদের মঙ্গল করুক। আমি আমার পরিবারের মূল্যবোধ নিয়ে ভালো আছি।’ নিখিলের কাছ থেকে এই ধরণের কথা শুনে ইতিমধ্যেই সকল নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন যে, তাহলে নুসরতের সন্তানের বাবা কে? যদিও বর্তমান সময়ে অনেকেই সিঙ্গল মাদার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। টলিপাড়াতেও এরকম একাধিক তার প্রমাণ রয়েছে। হয়তো নুসরতও এরকম কিছুই ভাবছেন বলে জানিয়েছেন একাধিক নুসরত-অনুরাগীরা। তবে এত কিছু হওয়া সত্ত্বেও এখনো স্পিকটি নট অভিনেত্রী নুসরত জাহান।

আরও পড়ুন :   উঠতি অভিনেত্রীর মৃত্য়ুতে ঘনাচ্ছে রহস্য


আরও পড়ুন

বাবার মাথায় হাসতে হাসতে চলছে ম্যাসাজ, মেয়ের সঙ্গে খুনসুটিতে মেতে জিৎ, ভাইরাল ভিডিও

সিরিয়ালের গণ্ডি পেরিয়ে এবার বড় পর্দায় ‘রানিমা’, শর্মিলা ঠাকুরের অভিনিত চরিত্রে এবার দিতিপ্রিয়া

Aishwarya-র সেক্সি গ্ল্যামারের আসল রহস্য ফাঁস, এই ব্যক্তির সাহায্যে দশগুণ সেক্সি হয়েছেন রাই সুন্দরী

একমাত্র ছেলের সঙ্গে ক্রিসমাস পালন করলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

ছেলেকে ঘুম পাড়ানোর জন্য ঘুমপাড়ানি গানের বদলে কোন গান গাইছেন অভিনেত্রী মধুবনী!

এ কি কাণ্ড, অস্কার চুরি করে পালাচ্ছে নিক-প্রিয়াঙ্কা! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ছবি

স্বামীর সাথে অন্তরঙ্গ মুহূর্তে ঝুমা বৌদি, ভাইরাল হলো দৃশ্য