৮৩-তে এসেও মাধুরীর সঙ্গে পাল্লা দিয়ে নাচলেন ওয়াহিদা রহমান, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

News Desk

March 26, 2021 | 5:08 PM
blog image

বি টাউনের দুই জনপ্রিয় অভিনেত্রী এবং নৃত্যশিল্পী যখন একই মঞ্চে উপস্থিত হয় তখন ধামাকা হয়। সেরকম ধামাকা হল একটি নাচের রিয়্যালিটি শোতে। এই শোতে উপস্থিত ছিলেন বলিউড ধকধক গার্ল মাধুরী দীক্ষিত এবং কিংবদন্তি শিল্পী ওয়াহিদা রহমান৷ ‘পান খায়ে সইয়া’ গানে নেচে উঠলেন ওয়াহিদা-মাধুরী।

এ বলে আমায় দেখ, ও বলে আমায় দেখ। দুজনেই টক্কর দিয়ে চেয়ারে বসেই বুঝিয়ে দিলেন নাচ তাদের রক্তে এবং অভিনয় তাদের রন্ধ্রে।সেই ১৯৫৬ সাল থেকে বলিউডে কাজ করে চলেছেন ওয়াহিদা।আমলার কন্যা ওয়াহিদা ছোটবেলা থেকেই। এক ভারতনাট্যমের তালিম নিয়েছিলেন। অবশ্য ছোট বেলার স্বপ্ন ছিল ডাক্তার হওয়ার, কিন্তু তার মায়ের শারীরিক অবনতি ও অর্থনৈতিক বিপর্যয় তাকে নৃত্যমুখী করে তোলে। তাঁর এই নৃত্য প্রতিভার জন্যই তিনি গুরু দত্তের নজরে আসেন। আর বিভিন্ন সিনেমায় তাঁর এই নৃত্য প্রতিভা দর্শকদের মুগ্ধ করেছে। যদি আপনি ‘ গাইড’ দেখে থাকেন তবে দেখবেন এই সিনেমায় ওয়াহিদা রোজি নামের একজন ডান্সারের চরিত্রে অভিনয় করেন। তিনিই প্রথম বুঝিয়ে দিয়েছিলেন যে অভিনেত্রীরা লিড রোলের পাশাপাশি নাচ করতে পারেন।


ভিডিও


আরও পড়ুন :   চিরনিদ্রায় চলে গেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, শোকের ছায়া অভিনয় জগতে

প্রায় ছয় দশক ধরে দাপিয়ে অভিনয় করেছেন বলিউডে ওয়াহিদা। বর্তমানে তিনি ৮৪ ছুঁই ছুঁই। কিন্তু এখনও একই রকম গ্ল্যামারাস এবং শক্ত পোক্ত।এখনও সেই নাচের আবেদন ভোলেননি। বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা তা ওয়াহিদার এই ছোট্ট ভাইরাল ভিডিও দেখলেই বোঝা যাবে। মাধুরী নিজেই তার ইনস্টাগ্রাম প্রোফাইলে এই বিরল পারফরম্যান্স পোস্ট করেছেন –

মাধুরী প্রসঙ্গে নতুন করে বলার কিছু নেই। যেমন অভিনয়ে পারদর্শী তেমনই নাচে। দিল তো পাগল হ্যায়, পুকার, দেবদাস, এবং আরও অন্যান্য মুভিতে তিনি যেমন চুটিয়ে নেচেছেন তাতে করে মাধুরীও হলেন এই প্রজন্মের ডান্সিং কুইন। আর যখন দুই কুইন এক মঞ্চে তখন ধামাকা হবেই।


আরও পড়ুন

একের পর এক বোল্ড লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা, তুমুল ভাইরাল ভিডিও

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, মোক্ষম সময়ে বোমা ফাটালেন ঋতুপর্ণা সেনগুপ্ত

খোলা আকাশের নিচে হালকা পাতলা পোশাকে তুমুল নাচ ‘সেক্সি ডিভা’নোরা ফাতেহির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মায়ের কোলে খুদে ইউভান, ছেলেকে আদর করে ভরিয়ে দিলেন শুভশ্রী, ভাইরাল ছবি

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শঙ্খ, কান্নায় ভেঙে পড়লেন মোহর, তুমুল ভাইরাল ভিডিও

‘লকডাউনে অনুষ্কার বলে খেলতে ব্যস্ত ছিল বিরাট’, গাভাসকরের মন্তব্য ঘিরে বিতর্ক, পাল্টা জবাব দিলেন অনুষ্কা

রাখি সাওয়ান্তের বায়োপিক, রাখির চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট! জল্পনা তুঙ্গে