৮৫ লাখের বিলাসবহুল মার্সিডিজ কিনলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া!

News Desk

March 21, 2021 | 1:36 PM
blog image

এখন ডিজিটালের যুগ। হাতে একটা সেল ফোন ব্যাস তাতেই কেল্লাফতে। সোশ্যাল মিডিয়ার রমরমা চলছে। আর এরই সৎব্যবহার করছেন প্রতিটি তারকা। এখন আর সেলিব্রিটেদের আপডেট পেতে সপ্তাহ খানের বিনোদনের পাতা, সাপ্তাহিক ম্যাগাজিন অথবা টিভিতে এনটারটেইনমেন্ট শোয়ের অপেক্ষা করতে হয় না। প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সবরকম আপডেট দিতে থাকেন সেলেবরা৷ বিসগেষ করে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর তাতেই ভিড় জমান সকল নেটিজেনরা। প্রিয় তারকার ছবি বা ভিডিও লাইক-শেয়ার করতে ভোলেননা অনুগামীরা। দেখতে দেখতে তা ভাইরাল।

এবার আসি টলিউড আর ঢালিউডের মিষ্টি নায়িকা নুসরাত ফারিয়া। যিনি কিনা বাংলাদেশের সিনে জগতে বেশ জনপ্রিয় নাম। এই নায়িকা টলিউডে জিৎ আর অঙ্কুশের সাথে অভিনয় করে এদেশেও বেশ জনপ্রিয়। বাংলাদেশী অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। আর এই অভিনেত্রীর নেটিজেন সংখ্যা নেহাত কম নয়। অভিনেত্রীর সৌন্দর্য, ফ্যাশন, টোনড চেহারা সবেতেই মুগ্ধ ভক্তমহল। নুসরতের একটি পোস্টেই মিনিট খানেকের মধ্যেই বয়ে যায় হাজার হাজার লাইকের বন্যা। নিজের লাইফস্টাইলের নানান প্রতিচ্ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নেন তিনি।


ভিডিও


বর্তমানে নুসরাত বেশ ব্যস্ত নিজের নতুন ঢালিউড সিনেমা ‘বঙ্গবন্ধু’ শ্যুটিং নিয়ে। এ ছবিতে তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন। তাকে দেখা যাবে ১৮ থেকে ২৯ বছরের শেখ হাসিনার চরিত্রে। এই চরিত্রে কাজ করার জন্য বেশ হোমওয়ার্ক ও করছেন। এছাড়া টলিউডে ‘বিবাহ অভিযান টু’ ও ‘ভয়’। এর মাঝে নুসরাত ফারিয়া কিনলেন নতুন একটি গাড়ি। এসবের মধ্যে গর বৃহস্পতিবার নিজের বাড়িতে নিয়ে এলেন নতুন সদস্যকে।

নানা কোনো পোষ্য নয়। তিনি কিনেছেন এক বিলাসবহুল গাড়ি। গাড়িটির নাম ‘মার্সিডিজ-বেঞ্জ সিএলএ২০০ ২০২০’। বাংলাদেশের বাজারে নুসরাত ফারিয়ার নতুন কেনা মডেলের গাড়ির বাজার মূল্য ৮৫ লাখ টাকার চেয়েও বেশি। এর সঙ্গে যুক্ত হবে কাগজপত্র, ইন্স্যুরেন্সসহ অন্য বেশ কিছু খরচ। যাতে করে প্রায় ৯০ লাখ টাকা পড়বে এর মূল্য। অভিনেত্রীর গাড়ির শখ খুব। এর আগে গত বছরের মার্চে টয়োটা সিএইচআর মডেলের নতুন একটি গাড়ি কিনেছিলেন ফারিয়া। তার আগে অডি এ থ্রি মডেলের একটি গাড়ি ব্যবহার করতেন তিনি। সব মিলিয়ে চারটি গাড়ির মালিক এখন এই নায়িকা। নতুন সাদা গাড়ি সামনে লাল ড্রেসে ছবি তুললেন অভিনেত্রী। ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে ক্যপশানে লিখলেন, ‘ওয়েলকাল হোম বেবি’। এরপর লাইকের বন্যা। নিমেষে ভাইরাল হয় পোস্ট।

আরও পড়ুন :   মাথায় কাঁচাপাকা চুল, মুখে বয়সের ছাপ স্পষ্ট, নো মেক-আপ লুকে প্রকাশ্যে এলেন অক্ষয় কুমার


আরও পড়ুন

শাহরুখ খানের বডিগার্ড রবির এক বছরের বেতন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগার

বিয়ের আগেই প্রি-হানিমুন! সমুদ্রপাড়ে অন্তরঙ্গ মুহূর্তে জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা

করিনার কোল আলো করে কবে আসছে দ্বিতীয় সন্তান, জানালেন সইফ আলী খান

সারেগামাপা’তে বিজয়ী না হলেও ফাইনালে যে গানটি গেয়ে দর্শকদের মুগ্ধ করেন অনুষ্কা, ভাইরাল ভিডিও

পুত্র সন্তানের মা হলেন ‘সুবর্ণলতা’-এর সেজো বউ, পোস্ট করলেন নিজের বেবি-বাম্পের ছবি

আবারও কনের সাজে অভিনেত্রী, ফের বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল ভিডিও

অঙ্কুশ হাজরার স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে কাছের মানুষ তিনি, রইলো তার ছবি!