৯০ কেজি থেকে হয়েছেন সেক্সি সোনাক্ষী! ফাঁস হল অভিনেত্রীর ফিটনেস সিক্রেট

News Desk

June 3, 2021 | 12:59 PM
blog image

সোনাক্ষী সিনহা। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। ২০১০ সালে সলমন খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর একের পর এক পর হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বুধবার ৩৪ বছরে পা দিলেন অভিনেত্রী।

কিন্তু একটা সময় খুবই মোটা ছিলেন সোনাক্ষী। ৯০ কেজির সোনাক্ষীকে সেইসময় দেখলে অবাক হয়ে যেতে হয়। কিন্তু প্রথম ছবির সময় ওজন কমিয়ে তিনি ফিট হয়েছিলেন। কিন্তু ওজন কমানোর পরেও দাবাং রিলিজ হওয়ার পর তাঁকে ওজনের জন্য কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল। দাবাংয়ে অভিনয় করার সময় সোনাক্ষী ৩০ কেজি ওজন কমান। দাবাংয়ের পর এক সাক্ষাৎকারে সোনাক্ষী বলেছিলেন, তার কাছে ৩০ কেজি ওজন কমানোটাই বিশাল ব্যাপার ছিল। তিনি নিজে গর্বিত ছিলেন তার ওজন নিয়ে।


ভিডিও


বর্তমানে সোনাক্ষী আরও ওজন ঝরিয়েছেন। অভিনেত্রীর ইনস্টাগ্রামে নজর রাখলেই দেখা যাবে তিনি নিয়মিত জিমে কতটা করে মেদ ঝরাচ্ছেন। প্রায়ই শরীরচর্চার বিভিন্ন ছবি, ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন সোনাক্ষী। দীর্ঘদিন থেকেই তিনি সেলিব্রেটি ট্রেনার নম্রতা পুরোহিতের কাছে ট্রেনিং করছেন। দীর্ঘদিনের ট্রেনিংয়ের ফলে আজ তিনি ফিট এবং পারফেক্ট। ৯০ কেজি থেকে ওজন কমিয়ে আজ তিনি সম্পূর্ণ রোগা এবং ফিট।

বর্তমানে বড়পর্দা থেকে কিছুটা দূরেই আছেন সোনাক্ষী। তবে অভিনয়ের মধ্যেই আছেন তিনি। এবার ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছেন অভিনেত্রী। অ্যামাজন প্রাইম ভিডিওর নতুন ওয়েব সিরিজে দেখা যাবে সোনাক্ষীকে। ওয়েব সিরিজের পরিচালনায় রয়েছেন রিমা কাগটি এবং রুচিকা ওবেরয়। সেখানে একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন সোনাক্ষী।

আরও পড়ুন :   মোটা চেহারার জন্য চরম ট্রোলড শুভশ্রী, লাইভ ভিডিওতে মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী


আরও পড়ুন

পার্টির মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার গোপনাঙ্গে হাত দিলেন করন জোহর, পাল্টা জবাব দিলেন অভিনেত্রী

পরিনতি পেল দীর্ঘদিনের ভালোবাসা, সাতপাকে বাঁধা পড়লেন নীল ভট্টাচার্য ও তৃনা সাহা

পরনে ওয়েস্টার্ন পোশাক, ন্যুড লিপস্টিক, হট লুকে প্রশংসা কুড়োলেন ‘কৃষ্ণকলির’-এর শ্যামা

৬ মাসে পা দিল রাজ-শুভশ্রী’র ছেলে, হামাগুড়ি দিতে শিখে গেল পুঁচকে ইউভান, ভাইরাল ভিডিও

ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার, ‘Super Hit’হিন্দি গানে দুর্দান্ত নাচ অভিনেত্রী মনামীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সানি লিওন হতে চেয়েছিলেন এই বাঙালি কন্যা! চিনতে পারছেন এই নায়িকাকে?

সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর ট্রোলের মুখে সুদীপা চ্যাটার্জী, যোগ্য জবাব দিলেন রান্নাঘরের রানী