৯ বছরের ছোট প্রেমিকের সাথে চরম ঘনিষ্ঠ মূহুর্তে ঐশ্বর্য, রাই সুন্দরীর কীর্তিতে রেগে আগুন জয়া বচ্চন

News Desk

March 20, 2021 | 4:58 PM
blog image

বিশ্বসুন্দরীর তকমা থেকে বি-টাউনে প্রবেশ, সফল কেরিয়ার, বচ্চন বধূ হয়ে ওঠা এই সমস্ত রঙিন ঘটনায় সাজানো ঐশ্বর্য রাইয়ের জীবন। বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন ঐশ্বর্য রাই। পরিচালক প্রযোজকরা তাঁকে কাস্ট করার জন্য অপেক্ষায় থাকত। কিন্তু বচ্চন বধূর সঙ্গে রণবীর কপূরের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অনেকেই করেছিলেন সমালোচনা।

মুক্তির আগেই বিতর্কে জড়ায় করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। কখনও বচ্চন বধূর সঙ্গে রণবীর কপূরের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বচ্চন পরিবারে অশান্তি, কখনও আবার ঐশ্বর্যার অনুরোধে ছবি থেকে স্মোকি সিনে কাঁচি চালানো— সব মিলিয়েই আলোচনার তুঙ্গে ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।


ভিডিও


আরও পড়ুন :   সিনেমায় নগ্ন দৃশ্যে কিভাবে অভিনয় করতেন সানি লিওনি, অভিনেত্রী নিজেই প্রকাশ্যে আনলেন

রানবির কাপুর বয়সে ৯ বছরের ছোট ঐশ্বর্যর থেকে। কিন্তু বয়সে ছোট অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে মেতেছিলেন বচ্চন বধূ। ছবির প্রচারের জন্যই একটি ফোটোশ্যুট করা হয়েছিল। সেখানেই রণবীর আর ঐশ্বর্যকে অন্তরঙ্গ মুহূর্তে দেখা যায়। ফোটোশ্যুটে রণবীরকে একটা পালঙ্কের উপর বসে থাকতে দেখা যায় আর ঐশ্বর্যকে তার কোলে শুয়ে থাকতে দেখা যায়। যেরকম নজর কেড়েছিলেন ঐশ্বর্য রণবীরের মাখোমাখো রসায়ন,সেরকমই অনেকের সমালোচনার মুখেও পরতে হয়েছিল অভিনেত্রীকে।

আরও পড়ুন :   মাথায় সিঁদুরের ছোঁয়া, অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন কোরিওগ্রাফার ‘গীতা মা’

সূত্রের খবর, ঘনিষ্ঠ দৃশ্যের জন্য ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়তে হয়েছিল ঐশ্বর্যকে। এমনকি ঐশ্বর্যর এই ঘনিষ্ঠ মুহূর্ত মানতে পারেনি অমিতাভ বচ্চন জয়া বচ্চন ও। ৯ বছরের ছোট অভিনেতার সঙ্গে পুত্রবধূর অন্তরঙ্গ দৃশ্য দেখে তারা ঐশ্বর্যকে প্রকাশ্যে মন্তব্য করেছিলেন কোনও লজ্জা নেই। এমনকী ঘনিষ্ঠ মুহূর্ত ছবি থেকে বাদ দেওয়ারও কথাও ভেবেছিলেন অমিতাভ জয়া। তবে কিন্তু মা হওয়ার ৪ বছর পর বচ্চন বধূকে বোল্ড অবতারে দেখে অনেকেই তার প্রশংসা করেছিলেন।

আরও পড়ুন :   ছেলে, বন্ধু-বান্ধবদের সাথে ফুরফুরে মেজাজে রচনা ব্যানার্জি, ভাইরাল অভিনেত্রীর সুন্দরবন ডায়েরি