10 সেপ্টেম্বর নিজের সন্তানের জন্ম দিতে চলেছেন অন্তঃসত্ত্বা নুসরাত! প্রকাশ্যে এল খবর

News Desk

June 7, 2021 | 4:33 PM
blog image

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। তিনি টলিউডকে দিয়েছেন একের পর এক হিট ছবি উপহার। রাজনীতির ময়দানেও পা রেখেছেন তিনি। অভিনয় হোক কিংবা রাজনীতি সবটাই তিনি বেশ দক্ষ হাতে সামলাচ্ছেন। তবে এবার মা হতে চলেছেন অভিনেত্রী। তিনি একজন স্বাধীনচেতা মহিলা। তাই তার মা হওয়ার মধ্যে কোনো অস্বাভাবিকতা নেই। কিন্তু তিনি কিভাবে মা হতে চলেছেন তা নিয়ে তার অনুগামীদের মধ্যে ছড়িয়েছে জল্পনা।

স্যোশাল মিডিয়ায় হ্যান্ডেলে তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতে আসতেই বহু নুসরাতের স্যোশাল মিডিয়া হ্যান্ডেল নানারকম কটুক্তিতে ভরে যায় তার ইনস্টা হ্যান্ডেল। তবে বিশ্ব পরিবেশ দিবসের দিন তিনি আবার নিজের একটি ছবি পোস্ট করেন। সেখানেও তাকে নানারকম কটাক্ষের শিকার হতে হয়। অনেকের মনেই প্রশ্ন জেগেছে কার সন্তানের মা হতে চলেছেন নুসরাত? নিখিলের সাথে তিনি অনেক দিন থাকেন না। তবে বর্তমানে তিনি যশের সাথেই থাকছেন। কিন্তু এই মা হওয়ার খবর নিয়ে যশ বা নুসরাত কেউই মুখ খোলেননি।


ভিডিও


আরও পড়ুন :   মাঝ আকাশে বিমান থেকে ঝাঁপ দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার, তুমুল ভাইরাল ভিডিও

নানারকম সংবাদ মাধ্যমে এই খবর দেখে দর্শকরাও বেশ উপভোগ করছেন। এরমধ্যেই এক সংবাদমাধ্যম দাবি করেন নুসরাত নাকি ১০ই সেপ্টেম্বর সন্তান জন্ম দেবেন। অবশ্য এবিষয়ে নুসরাত কিছুই জানাননি। অবশ্য এসব প্রশ্নের উত্তর পেতে হলে আগামী ১০ই সেপ্টেম্বর অবধি অপেক্ষা করতে হবে। শোন যাচ্ছে নুসরাত নিখিলের ফোর্ড গাড়ি ব্যবহার করেন। ইডেনে মে ফ্ল্যাটে অভিনেত্রী থাকেন সেখানে ৬০ লক্ষ টাকা নিখিলের দেওয়া। এছাড়াও নুসরাতের বোনের পড়াশোনার খরচ নিখিল দেন।

আরও পড়ুন :   বিদেশি গানে তুমুল নাচ, কোয়েলের সেক্সি কোমরের ঠুমকায় মুগ্ধ সাইবারবাসী, ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমকে নিখিল বলেন প্রায় একবছর ডেট করার পর বাড়ির অমতে তিনি নুসরাতের সাথে ডেস্টিনেশন ওয়েডিং করেন। তবে তখন রেজিস্ট্রি ম্যারেজ করেননি অভিনেত্রী। তার জন্যেই ফাঁকি দেওয়া সহজ হয়েছে আরও। ঘনিষ্ঠ সূত্রের জানা গেছে একসময় যশ ও নুসরাতকে একসাথে দেখে ফেলেন তিনি। তখন নিখিল অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন সেইসময় তাকে পাহাড়েই বেশী দেখা গেছে। থানায় নুসরাতের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ করেছেন নিখিল। নুসরাতের মা হওয়ার খবর শুনে তিনি অ্যানালমেন্ট করে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে এবিষয়ে এখনও নুসরাতের মতামত জানা যায়নি।

আরও পড়ুন :   দেবলীনার মা দুর্গাপুজোয় গরুর মাংস রান্না করেন? বিস্ফোরক প্রশ্ন ছুঁড়ে দিলেন রুদ্রনীল ঘোষ


আরও পড়ুন

রিয়েলিটি শোয়ে প্রতিযোগীদের প্রশংসা কি সত্যিই বিশ্বাসযোগ্য! গোপন তথ্য ফাঁস করলেন বিচারকরাই

দেখতে দেখতে পূর্ন হল বিয়ের এক মাস, স্ত্রী তৃনাকে আদরে ভরালেন নীল, রইলো ছবি

মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, স্পষ্ট ইঙ্গিত দিলেন নিক জোনাস

দুর্দান্ত নাচের পাশাপাশি রান্না করতেও পারদর্শী পান্তা ভাতের কুন্ডু, তুমুল ভাইরাল ভিডিও

বড় পর্দায় ফিরছেন ‘রানিমা’, শর্মিলা ঠাকুরের অভিনীত চরিত্রে এবার দিতিপ্রিয়া

ক্যানসারের বিরুদ্ধে লড়াই চালিয়ে চুল হারালেন ঐন্দ্রিলা, সোশ্যাল মিডিয়ায় হাসিমুখে ছবি দিলেন অভিনেত্রী

সুশান্ত নয়, অন্য এক বলিউড অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে রিয়া চক্রবর্তী, ভাইরাল ভিডিও