Manike Mage Hithe: টুকটুকে লাল শাড়ি ও কালো ব্লাউজে অসাধারন নাচ ৩ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

206

কোনো গানের সুর যদি একবার মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যায় তাহলে তা ট্রেন্ডিং হতে সময় নেয় না। এই যেমন সিংহলী ভাষার মানিকে মাগে হিঠে গানটি। এই গানের ভাষার সঙ্গে পরিচিত নন কেউ অথচ তার সুর এতটাই মানুষকে মুগ্ধ করেছে তা এখন টপ ট্রেন্ডিং এর তালিকায়।

আরও পড়ুন:   Oh Laila: সানি লিওনির বিখ্যাত আইটেম গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যুবতী, রইল ভিডিও

প্রতিদিন সোশ্যাল মিডিয়ার পেজ খুললেই এই গানে কাউকে না কাউকে পারফর্ম করতে দেখায় যায়। প্রত‍্যেকেই নিজের মতোন করে গানটিকে নাচের মাধ্যমে উপস্থাপন করার চেষ্টা করেন।

এবার সম্প্রতি এই গানের তালেই নেচে ভাইরাল হলেন তিন যুবতী। তিনজনের পরনেই ছিল লাল টুকটুকে শিফনের শাড়ি আর কালো স্লিভলেস ব্লাউজ। একই রকম সেজে গান শুরু হতেই একই স্টেপে নেচে সকলের মন জয় করে নিলেন তারা। তাদের নাচের মধ্যে কিছুটা বেলি ডান্সের প্রভাবও লক্ষ্য করা গেল। এই স্বল্প সময়ের ভিডিওতেই তাদের সাবলীলতা, নাচের ভঙ্গিমা আর এক্সপ্রেশন মুগ্ধ করে দিয়েছে সকলকে।

আরও পড়ুন:   অবিশ্বাস্য কান্ড! দারুন কায়দায় বাইক চালাচ্ছে গরু, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

গানের তালে তালে যেভাবে তারা কোমরে, শরীরে হিল্লোল তুলছেন তা সত্যিই অনবদ্য। শিল্পনৈপুন‍্যতা ও সৌন্দর্য যেন মিলেমিশে একাকার হয়ে গেছে। আর সেইজন্য এতো ভাইরাল ভিডিওর ভীড়েও তাদের নাচ দর্শকদের মনে আলাদাভাবে জায়গা করে নিয়েছে। ইতিমধ্যে অনেকেই এই ভিডিওটি দেখে ফেলেছেন ও পছন্দ করেছেন।