হালকা সবুজ শাড়ি ও নীল ব্লাউজে তুমুল নাচ ৩ বছরের খুদে কন্যার, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

16

প্রত্যেক মানুষের মধ্যে ছোট থেকেই কোনো না কোনো প্রতিভা থাকে। আর বিশেষত টেলিভিশনের দৌলতে বাচ্চারা এখন অনায়াসেই গান, নাচ শিখে নেয় চটজলদি। ফোন, টিভি থেকে দেখে দেখে নাচ শিখতে ওস্তাদ বর্তমান প্রজন্মের বাচ্চারা। বাচ্চাদের অপটু ভঙ্গিমায় নাচতে বা গাইতে দেখলেই এমনি ঠোঁটের কোনে এক চিলতে হাসি চলে আসে। আসলে তাদের সরলতা, মিষ্টি হাসি, মজাদার অঙ্গভঙ্গি মানুষের মন ছুঁয়ে যায়।

আরও পড়ুন:   Viral Video: ‘টিপ টিপ বর্ষা পানি’, দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী সঞ্জনা, রইল ভিডিও

তবে এবার যেই ভিডিওটি ভাইরাল হয়েছে তা তো নেটিজেনদের মুখে হাসি এনেছে তার সাথেই অবাক করেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে এক মিষ্টি খুঁদের নৃত্য পরিবেশনের ভিডিও। একটি জনপ্রিয় প্রচলিত গানের তালে অনবদ্য পারফরম্যান্স করেছে এই খুঁদে নেপালি কন‍্যা‌।

জানা গেছে এই নেপালি কন্যার নাম সামিরা থাপা। বয়স তার তিন। তবে তাতে কি একেবারে বড়োদের মতো শাড়ি পরে “ড্রিম মে এন্ট্রি” গানের তালে অসাধারন নাচ নেচেছে সে। তার নাচের মধ্যে সবথেকে নজর কেড়েছে তার এক্সপ্রেশন। এইটুকু পুঁচকে যেভাবে বড়দের মত মুখ চোখ বেঁকিয়ে গানের তালে যথাযযথ এক্সপ্রেশন দিয়েছে তা এককথায় অনবদ্য।

নাচের তালে তালে কোমর দুলে উঠেছে ছোট্ট একরত্তির। চোখেমুখে এক্সপ্রেশনে যেন জাদু রয়েছে সামিরার। গানের তালে তালে এই ছোট্ট নেপালি কন্যার নাচ ও এক্সপ্রেশনের জাদুতে বুঁদ নেটিজেনরা। এটুকু বয়স এই সে যে নৃত্য পটিয়সী , যথেষ্ট দক্ষ তা আর বলার অপেক্ষা রাখে না।