ঝুমুর গানে দুর্দান্ত নাচ পাঁচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

17551

চা বাগানের মধ্যে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন তার যুবতী তাদের ঝুমুর নাচ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। তাদের অসাধারণ নৃত্য শৈলী একেবারে পাগল করে দিয়েছে। সকলকে এক বিশেষ করে পুরুষ মনে ঝড় তোলার জন্য তাদের এই অসাধারণ নৃত্য শৈলী বেশ পছন্দ হয়েছে সকলের। নিজেদের প্রতিভা প্রকাশ করার এখন অনেক প্লাটফর্ম তৈরি হয়ে গেছে যেমন ফেসবুক ইনস্টাগ্রাম এবং ইউটিউব এই সবের মাধ্যমে পৌছে যাওয়া যায় সকলের কাছে।

আরও পড়ুন:   দাবাং স্টাইলে নাচতে নাচতে বিয়ের আসরে উপস্থিত কনে, ভিডিও পোস্ট হতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

যে ইউটিউব চ্যানেলের তাদের এই নাচ দেওয়া হয়েছে।সেই চ্যানেলটির নাম জ্যোতি ডান্স। যেখানে সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ছয় লক্ষ এই নাচটি তিন কোটি মানুষ দেখে ফেলেছে। লাইক দিয়েছে এক লক্ষ মানুষ। এই ভাবেই তো সমস্ত জায়গা কার ভিডিওগুলি পৌঁছে যায়, বিভিন্ন জায়গায় আগেকার দিনে এই সমস্ত ভিডিও মানুষ দেখতে পেত না ঘরে বসে বাগানে উঠোনে এখন যে যেখানে থেকে নাচ পরিবেশন করে, সেই নাচই পৌঁছে যায় এই এন্ড্রয়েড ফোনের মধ্যে থাকা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহুদূরে।

আরও পড়ুন:   রোমান্টিক গানে মানুষের মতো দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুই খুদে টিয়া পাখি, দেখুন ভিডিও

তাদের পরনে রয়েছে গাঢ় সবুজ রঙের সিল্কের শাড়ি। একদম চা-বাগানের পাতার সবুজ রঙের সঙ্গে মিলেমিশে একাকার হয়ে গেছে। আর লাল টুকটুকে ব্লাউজ সঙ্গে কোমরে রয়েছে রুপোর বিছে। সাথে লম্বা কালো চুল আর সঙ্গে রয়েছে রুপোর গয়না। সব মিলিয়ে তাদের এই সাজে নতুনত্ব তাদেরকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। ঝুমুর নাচের সঙ্গে তাদেরই অসাধারণ সাজ মিলেমিশে একাকার হয়ে গেছে তাদের দেখেই মনে হচ্ছে তারা ভীষণ প্রশিক্ষিত। প্রশিক্ষিত না হলে তারা এত সুন্দর নাচতে পারে না আর কোটি কোটি মানুষ তাদেরকে দেখে ফেলেছে হোক না প্রায় দু’বছর আগে ভিডিওটি ইউটিউবে দেওয়া হয়েছে। কিন্তু এখনও কমেন্ট বক্সে প্রশংসার ঝড় ওঠে। আপনার মধ্যে যদি সত্যিকারে প্রতিভা থাকে তাহলে তা প্রকাশ পাবেই।