ভাইরালভিডিও

Viral Video: জনপ্রিয় হিন্দি গানে নেচে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল পাঁচ সুন্দরী যুবতী, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়া কাপাচ্ছে ‘পরম সুন্দরী ‘ গানের থেকে বেশি নাচে মজেছেন মানুষ। সদ্য মুক্তপ্রাপ্ত ” মিমি ” (Mimi) ছবিতে কৃতি স্যাননের দুর্দান্ত অভিনয় আর নাচ নজর কেড়েছে দর্শকের।এই নাচে কোরিওগ্রাফি করেছেন অনেকেই তবে ঈশিকা সিং রাজপুত যেনো এই নাচে অন্য মাত্রা যোগ করেছেন।৪ সপ্তাহ আগে আপলোড করা ঈশিকার এই নাচে ৪ লক্ষের বেশি ভিউজ।

আরও পড়ুন:   খালি গলায় মান্না দে'র গান গেয়ে নজর কাড়লেন পূর্ব মেদিনীপুরের অতনু, ভাইরাল ভিডিও

একদিকে যেমন প্রশংসিত হয়েছে ‘ মিমি ‘ তেমনি এ আর রহমান পরিচালিত ছবির গান গুলিও সুপারহিট। এই গানের সাথে পা মিলিয়েছেন অনেক তাবড় অভিনেত্রী থেকে উঠতি নৃত্যশিল্পী রাও।নেটিজেনরা এক কথায় শিকার করেছেন এমন চটকদার গান শুনে না নেচে পারা যায়!সামাজিক মাধ্যমে যারা “পরম সুন্দরী” নেচে ভাইরাল হয়েছেন তাদের মধ্যে অন্যতম রাজস্থানের মেয়ে ঈশিকা।

ঈশিকা ছেলেবেলা থেকেই নাচের ভক্ত। এর আগে “পানি পানি” , “যারা যারা” ” তিতলিয়া ওয়ার্গা” নাচে মনোরঞ্জন করেছেন। এক একটি নাচে ভিউজ ছাড়িয়েছে ১ লক্ষের বেশি। তবে ঈশিকা একা নন তার সঙ্গে সাথ দেন তার সঙ্গিনী তনু, সৃজন, জুহু। ‘স্পিকি অ্যান্ড ঈশিকা ‘ নামের ইউটিউব চ্যানেলে তিনি এই ভিডিওগুলি আপলোড করেন।

আরও পড়ুন:   একরত্তি মেয়ের সঙ্গে খুনসুঁটিতে ব্যস্ত অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

নীল পালাজো আর পেট কাটা রঙিন ব্লাউজ পরিধান করেছিলেন ঈশিকা আর তার চার সঙ্গী। সকলের চুল খোলা গানের তালে একনাগাড়ে নেচে চলেছেন পঞ্চকন্যা।আর শুধু নাচের স্টেপ নয় তাদের শরীরী হিন্দলে উত্তাপ ছড়াচ্ছেন তারা।

আরও পড়ুন:   বহুমুখী প্রতিভা, একমনে দারুন গিটার বাজাচ্ছে সুশান্ত, পুরনো ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

মানুষের জীবনে এখন আনন্দের অভাব।তাই সৃজনশীলতায় মজেছেন তারা আর এর সঙ্গেই নিজের প্রতিভা বিকাশের সুযোগ পেয়েছেন অনেকে। সোশ্যাল মিডিয়া কে হাতিয়ার করে সাফল্যের চূড়ায় উঠছেন এমন অনেক প্রতিভা।

Related Articles

Back to top button