অফবিটভাইরাল

বাস্তবে দেখা মিলল ৫০ ফুটের অ্যানাকোন্ডা সাপ, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

আপনারা সকলেই জানেন অ্যানাকন্ডার ক্ষিপ্রতা ও দৈর্ঘ্যের কথা। আমরা বহুবার অ্যানাকোন্ডা ভয়াবহ রূপ এর সাথে পরিচিত হয়েছি টেলিভিশনের পর্দায় বা অ্যানাকন্ডা নামক সিনেমার পর্দায়। তবে আপনি কি কখনো বাস্তব জীবনে স্বচোক্ষে দেখেছেন সিনেমার পর্দার মতো দৈত্যাকার অ্যানাকন্ডা?

তবে বর্তমানে নেটিজেনরা এমনই একটি দৈত্যাকার সাপের সাক্ষী হলেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেছে টুইটারে। বিশাল আকারের সাপটি নদী পার হচ্ছে এমনটি দেখা যাচ্ছে সেই ভিডিওটিতে। অ্যানাকন্ডাটির দৈর্ঘ্য ৫০ ফুট এমনটিই দাবি করা হয়েছে ভিডিওটিতে। ভিডিওটিতে এটাও দাবি করা হয়েছে যে এটি ব্রাজিলের দৃশ্য।

সাত লক্ষ ভিউজ ছাড়িয়ে গেছে এই ভাইরাল হওয়া ভিডিওটি। টুইটারে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে দ্য ডার্ক সাইট অব নেচার নামের ওই টুইটার হ্যান্ডেলে। সোশ্যাল মিডিয়ায় সত্যিটা তুলে ধরার জন্য এই ভিডিওটি ভাইরাল হয়েছে, সাপটির দৈর্ঘ্য তার কারণে নয়। সোশ্যাল মিডিয়ায় রং মাখানো ঘটনাও দেখানো হয়ে থাকে সত্য ঘটনার পাশাপাশি। অনেকেই বলছেন যে এই ভিডিওটিতে এমনই ঘটেছে। সাপটি অনেক লম্বা হওয়ার কারণ স্বামীর ওপরে টেস্ট করা হয়েছে এমনটিই বললেন নেটিজেনরা।

খবর অনুযায়ী জানা গেছে এই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে। এর আগে এই ভাইরাল ভিডিওটি ইউটিউবে পোস্ট করা হয়েছিল ২০১৮ সালে। সাপটি কখনোই ৫০ ফুট এর হতে পারে না তা ইউটিউব ভিডিওটি ভালো করে দেখলেই বোঝা যাবে। এই ভিডিওটি প্রমাণ করে দিল যে সোশ্যাল মিডিয়ায় দেখা সব ভিডিও একটু যাচাই করে দেখা উচিত।

Related Articles

Back to top button