ভাইরালঅফবিট

১১ ফুটের হলুদ অজগরকে গলায় জড়িয়ে সাঁতার কাটছে ৮ বছরের মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

ভারতে প্রচুর কুসংস্কারের প্রচলন আছে। ভারতে সাপকে দেবী রূপে পূজা করা হয় আবার ভয়ানক প্রাণী বলেও মনে করা হয়। তাই ভারতে কখনই সম্ভব নয় হলুদ পাইথন ‘অজগর’ নিয়ে সুইমিং পুলে খেলা, তাও আবার ৮ বছরের মেয়ের। অনেকে তো আবার সাপ দেখলেই মাথা ঘুরে পড়ে যায়। কিন্তু খেলার সঙ্গী হিসেবে পাইথন কেই বেছে নিয়েছে এই ৮ বছরের মেয়েটি। এই বাচ্চা মেয়েটি সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। সাধারণতঃ ভারতীয় বাচ্চারা গৃহপালিত পশু নিয়ে খেলে অথবা পুতুল কিংবা গাড়িকেই বেছে নেয় কিন্তু এই বাচ্চা মেয়েটির ঠিক তার বিপরীত। কিন্তু এই ৮ বছরের বাচ্চা মেয়েটি একদমই উল্টো, সে হলুদ রঙের ১১ ফুটের পাইথনকে গলায় জড়িয়ে খেলছে। নেটিজেনদের মতে ভয় ডর বলে কিছু নেই।

সবাইকে অবাক করে বাচ্চা মেয়েটি বেশ স্টাইলের সাথেই পাইথনের সাথে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। পোস্টটিতে কমেন্টের বন্যা বয়ে যায়।

বাচ্চা মেয়েটি তার পোষা প্রাণীটির নাম রেখেছে বেলে। বেলে নামটি রাখা হয়েছে একটি সিনেমা থেকে। বেলের সাথে বাচ্চা মেয়েটি বন্ধুত্বটি ঘনিষ্ঠ হয় এই লকডাউন চলাকালীন। এই সাহসী মেয়েটির নাম ইনাবার। একই সঙ্গে বড়ো হচ্ছে ইনাবার ও বেলে। তারা একই সাথে সুইমিংপুলে সাঁতার কাঁটে।

Related Articles

Back to top button