বিয়ের পিঁড়িতে বসলেন যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মা, নব দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

December 23, 2020 | 7:32 PM
blog image

ভারতীয় ক্রিকেট জগতে অতি জনপ্রিয় মুখ যুবেন্দ্র চাহাল। ১৯৯০ সালের ২৩ জুলাই হরিয়ানায় জন্ম হয় তাঁর। ২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় তাঁর। ক্রিকেটের পাশাপাশি দাবাও খেলেন চাহাল।

সম্প্রতি চাহাল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাঁর স্ত্রী র নাম ধনশ্রী ভার্মা। টলিউড, বলিউডের মতন ক্রিকেট মহলেও শুরু হয়ে গেছে বিয়ের মরসুম। ক্রিকেটাররা যেমন তাঁদের খেলার কারণে শিরোনামে উঠে আসেন তেমনই তাঁদের বান্ধবী ও স্ত্রী রাও নানান কারণে পেজ থ্রি র পাতায় জায়গা করে নেয়।

আরও পড়ুন :   সিঙ্গুর নিয়ে বিরাট বড় ঘোষনা মমতা ব্যানার্জির, চাকরি পেতে চলেছেন বহু মানুষ

যেমন কিছুদিন আগেও তুমুল নেমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন ধনশ্রী। তবে, স্বামী যেমন নামকরা ক্রিকেটার। তেমনই বউ ও বেশ জনপ্রিয়। ধনশ্রী পেশায় একজন চিকিৎসক ও পেশাদার কোরিওগ্রাফার। পাশাপাশি ধনশ্রী একজন জনপ্রিয় ইউটিউবারও বটে।

মঙ্গলবার গুরগ্রামে বসেছিল এই দম্পতির বিয়ের আসর। হিন্দুমতে বিয়ে সারেন এই দম্পতি। কনের সাজে রীতিমতো নজর কেড়েছিল ধনশ্রী। লাল লেহেঙ্গা, গয়না ও ফুলের সাজে তাঁকে বেশ সুন্দর লাগছিল আর যুজবেন্দ্র র পরনে ছিল সাদা শেরওয়ানি ও লাল পাগড়ি। গুরগ্রামের কর্মা লেক রিসোর্টে বসে তাঁদের বিয়ের আসর। সম্প্রতি তাঁদের এই ছবি পোস্ট হওয়া মাত্রই হু হু করে ভাইরাল হয়। নেটিজেন থেকে ক্রিকেট মহল সকলেই শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে।