নিমেষেই আস্ত একটি হরিণকে গিলে খেলো বিশালাকার পাইথন, মুহূর্তে ভাইরাল ভিডিও

823

জঙ্গলে পশুদের শিকারের ঘটনা অস্বাভাবিক কিছু নয়। নিজেদের অস্তিত্বের জন্য প্রতিনিয়তই পশুদের মধ্যে চলে সংগ্রাম। জোর যার মুলুক তার- হিংস্র পশুদের জগতে এটাই নীতি। প্রাকৃতিক এই নিয়মে এভাবেই বজায় থাকে জঙ্গলের খাদ্যশৃঙ্খলা। কিন্তু তারপরেও পশুদের শিকারের কোন ভিডিও সামনে এলে অনেক সময়ই মেরুদন্ডে হিমেল স্রোত বয়ে যায়। এবার এই রকমই এক ভিডিও সামনে এসেছে‌‌।

আরও পড়ুন:   আস্ত একটা কুমিরকে ঝাপটে ধরলো বিরাট পাইথন সাপ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

পাইথন কিভাবে শিকারকে বাগে আনল সেই ঘটনায় ধরা পড়েছে মহারাষ্ট্রের রাজস্থানের বারান জেলায়। রাজস্থানের কৃষ্ণগঞ্জ এর কাছে একটি বিশাল ঘন জঙ্গল রয়েছে। সেখানেই এমন ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকলে স্থানীয়রা।

সাধারণত পাইথনকে ছোট ছোট পশু, পাখিকে গিলে খেতে দেখা যায়। কিন্তু এখানে যে দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে সেখানে বড় এক হরিণকে গিলে খেতে দেখা গেল পাইথনকে। এক ভয়ংকর পাইথন সাপ এক বড় হরিণকে গোগ্রাসে গিলে খেলো। মাত্র 34 সেকেন্ডের ভিডিওটি কিন্তু তারপরেও চার ফুটের একটি পাইথন সাপ যেভাবে বড় হরিণের শিকার করেছে তা দেখে দেখে প্রত্যেকেই শিউরে উঠেছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। ঝড়ের গতিতে শেয়ার হয়ে চলেছে এই ভিডিওটি। অনেকের মনে প্রশ্ন জেগেছে এরপর সাপটি কিভাবে অতো বড় হরিণটিকে হজম করবে। তবে যাইহোক এই মুহুর্তে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।