পেটের জ্বালায় ট্রেনের মধ্যে গান গেয়ে ভিক্ষা করছে এক ছেলে, তুমুল ভাইরাল ভিডিও

13

ট্রেনে-বাসে উঠলে আমরা ছোট-বড় অনেককেই দেখতে পাই যারা গান গাইছেন। কেউবা অন্ধ কেউবা আবার চলতে পারেন না ঠিকমতো। ট্রেন-বাসের যাত্রীদের গান শুনিয়েই তাঁরা পয়সা উপার্জন করেন। পরিবারের মুখে তুলে দেন অন্ন। এমনই প্রায়শই নানান ঘটনার সাক্ষী হই আমরা। কিন্তু এমন অনেক ঘটনাই রয়েছে যা সোশ্যাল মিডিয়া না থাকলে আমাদের কাছে অজানা থেকে যেত।

সব ঘটনা সবসময় চাক্ষুস দর্শন করা আমাদের পক্ষে সম্ভব নয়। আর তাই এই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই আমরা সারা পৃথিবীর এ প্রান্ত থেকে সে প্রান্ত সব জায়গায় ঘটনা নিমেষে দেখতে পাই আমাদের চোখের সামনে। আর তেমনই একটি ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে। ভিডিওটি দেখলে আপনি একবার হলেও এটা ভাবতে বাধ্য হবেন যে, আমাদের এই পৃথিবীর আনাচে কানাচে কত প্রতিভা লুকিয়ে আছে।

আরও পড়ুন:   সুস্থ হয়ে অভিনয়ে নামলেন সৌরভ গাঙ্গুলী! বড়সড় ভুড়ি, মোটা গোঁফ নিয়ে একদম অন্যলুকে ‘দাদা’

আর যেগুলি বিনা চর্চায়ই দিনের পর দিন তার তীক্ষ্ণতাকে ধরে রেখেছে। এমনকি সময়ের সঙ্গে সঙ্গে এই প্রতিভা পৃথিবী থেকে নিশ্চিহ্নও হয়ে যাবে চিরতরে। তবে, এই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে তাঁর এই প্রতিভা যদি সহৃদয় মানুষের চোখে ধরা পড়ে তাহলে হয়তো বা এই প্রতিভা গুলি ভবিষ্যতে কোন একটি জায়গায় পৌঁছতে পারবে। সম্প্রতি ‘হারমোনিয়ান লাভার্স’ নামের একটি ফেসবুক পেজ থেকে রাহুল নামের একটি ছেলের গান গাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:   Crocodile: মাংসের খোঁজে প্রকাশ্যে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে বিশালাকার কুমির, ভাইরাল ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, আর পাঁচটা ট্রেনে গান গাওয়া মানুষের মতো রাহুল ও গান গাইছে। তবে, তার হাতে রয়েছে একটি বিশেষ বাদ্যযন্ত্র। আর সেটি বাজিয়েই সে ‘সানাম রে’ সিনেমার টাইটেল ট্র্যাক ‘সানাম রে’ গানটি গাইছেন। আর পাঁচটা সম্ভ্রান্ত পরিবারের বাচ্চাদের মতো সে কিন্তু নিতে পারে না কোন গানের তালিম। তার নেই কোন গুরুজী। তবুও তাঁর গানের গলা মুগ্ধ করেছে অসংখ্য মানুষকে। ইতিমধ্যেই ভিডিওটি প্রচুর মানুষ দেখে ফেলেছেন। প্রত্যেকেই এই বাচ্চা ছেলেটির গানের প্রশংসা করেছেন। সম্প্রতি এই ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।