রাশিফললাইফ স্টাইল

ঘরে আসবে অনেক টাকা, এই রাশির ওপর মা লক্ষ্মীর আর্শীবাদ, মিলিয়ে নিন আজকের রাশিফল

আজ ২৫শে সেপ্টেম্বর শুক্রবার। রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ দিনটা বেশ আনন্দের মধ্য দিয়েই কাটবে। তবে জিনিসপত্র নিয়ে সচেতন হোন। কিছু চুরি যাওয়ার সম্ভাবনা।

বৃষঃ পরিবারের সঙ্গে ভালো কাটবে দিন। কোনো অপ্রত্যাশিত প্রাপ্তি যোগ রয়েছে। বাড়িতে আত্মীয় অতিথি সমাগমের সম্ভাবনা।

মিথুনঃ ব্যবসার ক্ষেত্রে কোনো অসমাপ্ত কাজ বা দায়িত্ব শেষ হওয়ার সম্ভাবনা। কোনো ভালো বন্ধু বা মানুষের সঙ্গে যোগাযোগ হতে পারে, যা আপনার জন্য শুভ হতে চলেছে।

কর্কটঃ আজ যোগ ব্যায়াম দিয়ে দিন শুরু করুন। এতে মানসিক ভাবে কোনো অবসাদ জন্মালে প্রতিরোধ হবে। কোনো ভালো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে অযথা তর্কাতর্কিতে যাবেন না।

সিংহঃ দাঁতের ব্যথায় ভুগতে পারেন, চিকিৎসা করুন। স্বাস্থ্যের জন্য কোনো গুরুত্বপূর্ণ কাজ করা সম্ভব না হলে চাপ আসতে পারে, কিন্তু তার মোকাবিলা করার আগে নিজেকে সম্পূর্ণ চাঙ্গা করতে হবে।

কন্যাঃ কোনো রকম স্বপ্ন বা আশা ভাঙতেই পারে, তবে বিচলিত না হয়ে ইচ্ছা শক্তির বলে বাধা কাটিয়ে উঠবেন। কোনো আবেগপ্রবণ সিদ্ধান্ত নেওয়ার আগে ঠান্ডা মাথায় ধৈর্য ধরে ভাবুন।

তুলাঃ দিনটা বেশ আনন্দে কাটবে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব বা পরিবারের মধ্যে খুশি খুঁজে পাবেন। আর্থিক লাভ রয়েছে, তবে অযথা খরচ করতে যাবেন না।

বৃশ্চিকঃ আজ সার্বিক ভাবে আপনার শ্রীবৃদ্ধি হতে পারে। কোনো অসহায় মানুষ আপনার থেকে সাহায্য লাভ করতে পারেন, এতে আপনারও লাভ হবে। স্ত্রীর সঙ্গে সাংসারিক কোনো বিষয়ে মতান্তর হতে পারে।

ধনুঃ আজ স্বাস্থ্য নিয়ে সচেতন থাকতে হবে। যাকে বা যাদের ভালোবাসেন তাদের কোনোরকম সন্দেহ করতে যাবেন না। আপনার কোনো ভালো বা মন্দ ব্যবহার বা কাজের জন্য শত্রুবৃদ্ধির সম্ভাবনা। সমস্ত দিক বুঝে পা ফেলুন।

মকরঃ যে কোনোরকম নেশা থেকে আজ দূরে থাকুন। পারলে ছাড়ার চেষ্টা করুন। আজ আপনার রসিক মনের জন্য আশেপাশের মানুষজন আকৃষ্ট হবেন।

কুম্ভঃ গর্ভবতী মায়েরা আজ সতর্ক থাকুন। ওঠা বসা হাঁটাচলা সমস্ত দিক থেকেই। অকারণে মিথ্যা কোনো অপবাদ আসতে পারে। বিচলিত না হয়ে শান্ত ভাবে মোকাবিলা করুন।

মীনঃ কোনোরকম মানসিক আঘাত পেতে পারেন, এমন পরিস্থিতি তৈরি হওয়া থেকে বিরত থাকুন। যে কোনো ক্ষেত্রে আত্মবিশ্বাসের পরিচয় দেবেন আপনি। আজ নিজেকে সময় দেওয়ার একটা সুযোগ তৈরি হবে।

Related Articles

Back to top button