বিনোদন

পুজোর আগে ঘরে এলো নতুন অতিথি, মা হলেন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জি

লকডাউনে সবার জীবন প্রায় অতিষ্ঠ। ঠিক সেইসময় একের পর এক খুশির খবর শোনাতে থাকেন বি-টাউনের অভিনেত্রীরা। এককথায় বলতে পারেন সব অভিনেত্রীরাই লাইন দিয়ে তাদের অনুরাগীদের খুশির খবর শোনাচ্ছেন। কিছুদিন আগেই আমরা টলিউডের শুভশ্রীর সন্তানের কথা জেনেছি। শুভশ্রীর পরেই হরিয়ানার বিখ্যাত শিল্পী স্বপ্না চৌধুরী সোশ্যাল মিডিয়ায় তাঁর সদ্যোজাত শিশুর ছবি পোস্ট করেন। এর পরেই অনুরাগীদের খুশির খবর শোনালেন গ্ল্যামার ওয়ার্ল্ডের অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। তিনি এক ফুটফুটে সন্তানের জন্ম দেন গতকাল সকালে। পূজা বন্দ্যোপাধ্যায়ের সন্তান জন্ম নেন মুম্বাইয়ের এক হাসপাতালে। তবে তিনি এখনো ইনস্টাগ্রামে পোস্ট করেননি তাঁর ছেলের ছবি।

পূজা বন্দ্যোপাধ্যায় কতটা দক্ষ অভিনেত্রী তা আমরা সকলেই জানি। তিনি সমানভাবে তার দক্ষতার পরিচয় দিয়েছেন টলিউড এবং বলিউডের। বর্তমানে তিনি খুবই জনপ্রিয় হয়ে উঠেছেন সিনেমা এবং সিরিয়ালে তাঁর নিপুন ও দক্ষ অভিনয় দ্বারা। কুণাল বর্মার সাথে বহুদিন প্রেমের সম্পর্কে লিপ্ত থাকার পরে লকডাউনে তাকে বিয়ে করেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

View this post on Instagram

📷@kunalrverma

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

কুণাল বর্মাকে বিয়ে করার খবর খুবই প্রচারিত হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ঠিক তার কিছুদিন পরেই পূজা বন্দ্যোপাধ্যায় তাঁর অনুরাগীদের খুশির খবর জানান, তিনি লিখেছিলেন তিনি সন্তান সম্ভবা। অভিনেত্রী অনুরাগীদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় তার বেবি বাম্প সমেত বেশ কিছু ছবি পোস্ট করেন যা ঝড়ের গতিতে ভাইরাল হয়।

View this post on Instagram

Awaiting…🤰🤰 📷@bbhupi25

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

সব অভিনেত্রী মতো তিনিও বেবি বাম্প সমেত ধরা দেয় অনুরাগীদের কাছে এবং তাকে তার স্বামীর সঙ্গে ও বিভিন্ন পোজে ফটোশুট করতে দেখা যায় বেবি বাম্প সমেত। সম্প্রতি কুণাল ইনস্টাগ্রামে তার পুত্র সন্তানের খবর জানান। নেটিজেনরা খুবই খুশি কুণাল ও পূজার ঘরে নতুন সদস্য আসাতে। নেটিজেনরা মন থেকে তাদের সন্তানকে আশীর্বাদ করছেন এবং শুভেচ্ছা জানাচ্ছেন পূজা ও কুণালকে। নেটিজেনরা খুব উৎসুক পূজার সন্তানকে দেখবার জন্য।

Related Articles

Back to top button