ঘরে আসতে চলেছে নতুন সদস্য, খুশির হাওয়া অভিনেত্রী কোয়েল মল্লিকের পরিবারে

5667

মল্লিক বাড়িতে বলছে মৃদুমন্দ বাতাস। একদিকে বাড়ির পুজো আবার অন্যদিকে বাজবে বিয়ের সানাই। প্রত্যেক বছরই কলকাতার মল্লিক বাড়ি দুর্গা পুজোর আমেজে যে মেতে ওঠে তা কারোরই অজানা নয়। তবে এই বছর পুজোর সঙ্গে রয়েছে বাড়িতে নতুন অতিথি আসার আনন্দ। পূজার মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কোয়েল মল্লিকের খুড়তুতো ভাই দেবজয় মল্লিক। আগামী ৮ ই অক্টোবর চার হাত এক হতে চলেছে দেবজয় মল্লিক এবং হবু স্ত্রী রুপশ্রী চক্রবর্তীর।

আরও পড়ুন:   শীঘ্রই আসছে সুখবর, ফের বেবি বাম্পে ধরা দিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ছবি

কোয়েলের খুড়তুতো ভাই দেবজয় মল্লিক নিজেও একজন টেলি অভিনেতা। বর্তমানে সর্বজয়া ধারাবাহিকে অভিনয় তাঁকে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। সর্বজয়া ধারাবাহিকের আগে অভিনেতাকে দেখা গেছে ‘প্রথমা কাদম্বিনী’, ‘সরস্বতীর প্রেম’, ‘চিরদিনই আমি যে তোমার’, ‘সীমানা পেরিয়ে’ প্রভৃতি ধারাবাহিকে।

দেবজয় মল্লিকের হবু স্ত্রী রূপশ্রী চক্রবর্তী পেশায় একজন নিউট্রিশনিস্ট। বহু টলি অভিনেতা-অভিনেত্রীদের ফিটনেসের দায়িত্বে রয়েছেন রূপশ্রী চক্রবর্তী। দুই বাড়ি থেকেই সম্বন্ধ করেই বিয়ে হচ্ছে দেবজয় মল্লিক এবং রূপশ্রী চক্রবর্তীর। শোনা গিয়েছে রূপশ্রী কলেজে পড়ার সময় থেকেই তাঁর হবু বরের সাথে বিয়ে পাকা করে ফেলেছিল তাঁর পরিবার। গত ৭ বছরেরও বেশি সময় ধরে দুজন দুজনকে ভালোভাবে চেনেন। অভিনেত্রী কোয়েল মল্লিকের সাথে রয়েছে তাঁর দারুণ বন্ধুত্ব। দীর্ঘ কয়েক বছর অপেক্ষার পর অবশেষে চার হাত এক হতে চলেছে রূপসী ও দেবজয়ের।

আরও পড়ুন:   বিয়ের আগে গর্ভবতী জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা, জল্পনা তুঙ্গে টলিপাড়ায়

এক সংবাদমাধ্যমকে নিউট্রিশনিস্ট রুপশ্রী চক্রবর্তী জানিয়েছিলেন, ‘করোনা পরিস্থিতির কারণে সব নিয়ম মেনেই আমাদের বিয়ের অনুষ্ঠান হবে। বিয়েতে আমন্ত্রিতদের সুরক্ষার সবরকম ব্যবস্থা করা হয়েছে।’ মল্লিক বাড়ির ছেলের বিয়ে বলে কথা তাই আমন্ত্রিতদের তালিকা যে কতটা বড় হবে তা সকলেরই মোটামুটি আন্দাজ রয়েছে! বিয়েতে আমন্ত্রিত থাকবেন টলিউডের তারকারা। জানা গিয়েছে, ৮ অক্টোবর গোলপার্কে বসবে এই জুটির বিয়ের আসর। দুদিন পর অর্থাৎ ১০ অক্টোবরে চারু মার্কেটের মল্লিক বাড়িতে হবে বৌভাতের অনুষ্ঠান।