নিউজবিনোদন

সুশান্ত মৃত্যুকান্ডে নয়া মোড়, প্রয়াত অভিনেতার শরীর থেকে পাওয়া গেল রাসায়নিক পদার্থ

বলিউডের নবীন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে গত ১৪ ই জুন। প্রাথমিক অনুমান এর অভিনয় করা হচ্ছে যে অভিনেতা আত্মহত্যা করেছে। কিন্তু এত হাসিখুশি ছেলেটা কেন আত্মহত্যার পথ বেছে নিল সেই ব্যাপারে কোনো হদিস পাওয়া যাচ্ছে না। এটা কি আদৌ আত্মহত্যা ছিল? না পরিকল্পিত খুন? সেই ব্যাপারে নারকোটিক্সের সাথে চলছে সিবিআই তদন্ত।

কয়েক সপ্তাহ আগে এইমসের বিশেষজ্ঞ মহল থেকে সিদ্ধান্ত নেওয়া হয় সুশান্তের মৃতদেহের ভিসেরা টেস্ট করার ব্যাপারে। কোনরকম বিষক্রিয়ার সাথে তার মৃত্যুর সম্পর্ক রয়েছে কিনা সেটা জানার জন্যই এই টেস্টের সিদ্ধান্ত নেয় বিশেষজ্ঞরা।

এর আগেই ভিসেরা টেস্টের জন্য সুশান্তর মৃতদেহের থেকে পাকস্থলী, ক্ষুদ্রান্ত, গলব্লাডারের অংশসহ উভয় কিডনির কিছু অংশ, ১০ মিলি রক্ত ও মাথার চুলের নমুনা সংগ্রহ করে রাখা হয়েছিল।

ভিসেরা রিপোর্টে রাসায়নিক পদার্থ পাওয়া গেলেও সম্পূর্ণ অনুসন্ধান এখনো শেষ হয়নি। এই রাসায়নিক পদার্থ যে বিষ সে সম্পর্কে এখনও খোঁজ মেলেনি। সম্পূর্ণ অনুসন্ধান হলে বোঝা যাবে সম্পূর্ণ অনুসন্ধান হলে বোঝা যাবে যে সুশান্তের মৃত্যুর সঙ্গে কোন বিষক্রিয়ার সম্বন্ধ আছে কিনা। তারপর সম্পূর্ণ রিপোর্ট এমসি বিশেষজ্ঞ দল সিবিআইয়ের হাতে তুলে দেবে।

Related Articles

Back to top button