বিনোদনভাইরাল

মাদককান্ডে গ্ৰেফতার হওয়ার পর সামনে এলো রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের নতুন ভিডিও

বর্তমানে বলিউডে অন্যতম চর্চার বিষয় রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের সম্পর্ক নিয়ে। রিয়া চক্রবর্তী অন্যতম চর্চার বিষয় হয়ে উঠেছে সুশান্তের মৃত্যুর পর। অভিনেত্রী রিয়া চক্রবর্তী কে ইতিমধ্যে আটক করা হয়েছে মাদক কাণ্ডে। রিয়া মহেশের একান্ত মুহূর্তের ভিডিও প্রকাশে এসেছে ইতিমধ্যে।

রিয়া চক্রবর্তীর চ্যাট ভাইরাল হয় কিছুদিন আগেই। রিয়ার সুগার ড্যাডি অর্থাৎ মহেশ ভাট রিয়াকে মুভ অন অর্থাৎ সুশান্তের সঙ্গ ট্যাগ করতে বলে এমনটাই জানা যায় চ্যাট থেকে। চারিদিকে ছিঃ ছিঃ পড়ে যায় এই চ্যাট প্রকাশ্যে আসতেই। তদন্তকারীরা এর মাঝেই সুশান্তের মৃত্যু কাণ্ডে মাদক যোগ এর হদিশ পায়। রিয়া চক্রবর্তী কে মাদক কাণ্ডে গ্রেফতার করে সেই সূত্র ধরেই। বর্তমানে অভিনেত্রীর দিন কাটছে জেলের মধ্যে। এরই মধ্যে প্রকাশ্যে আসে রিয়া ও মহেশ এর গোপন ভিডিও।

কিন্তু সেই ভিডিওতে কি এমন আছে? টুইটারের শেয়ার করা হয় রিয়া ও মহেশ এর সেই ভিডিও এক বেসরকারি সংবাদ মাধ্যমের দ্বারা। মহেশ বই পড়ে শুনাচ্ছে রিয়াকে এমনটাই দেখা যায় ভিডিওতে। সংবাদমাধ্যমের ধারণা ভিডিওটি রেকর্ড করা হয় রিয়া চক্রবর্তীর ফোনে এবং রেকর্ড করে রিয়ার ম্যানেজার। মহেশ মুভ অন করতে বলছে রিয়াকে এমনটাই শোনা যায় ভিডিওতে।

Related Articles

Back to top button